শুধু উন্নয়ন দিয়ে রাজনীতি হয় না : মঈন খান  

Print

শুধু উন্নয়ন দিয়ে রাজনীতি হয় না অভিমত প্রকাশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেন, শহীদ জিয়া শুধু স্বাধীনতার ঘোষকই নন, তিনি রনাঙ্গনের একজন শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা। একজন সফল রাষ্ট্র নায়ক। তিনি নতুন কড়ির মধ্য দিয়ে সাংস্কৃতিক অঙ্গনে নতুন নতুন প্রতিভা খুজে বের করেছেন এবং রাষ্ট্রীয়ভাবে পৃষ্টপোষকতা করেছেন। তারই আমলে শিশু একাডেমী, শিল্পকলা একাডেমী, বাংলাদেশ চলচ্চিত্রসহ সাংস্কৃতিক অঙ্গনে নতুন মাত্র পেয়েছে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে শহীদ জিয়ার ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে জিয়া সাংস্কৃতিক সংগঠন-জিসাস আয়োজিত আলোচনা সভা ও নতুন তারা শিশু-কিশোর সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ১৭ কোটি মানুষের পরিবর্তে ১৭ পরিবারের উন্নয়নে জনগনের ভোট পাওয়া যাবে না। উন্নয়নের মেলার নামে দেশের গণতন্ত্রকে অবরুদ্ধ করে রাখা হচ্ছে। দেশের সত্যিকারের উন্নয়ন হলে সরকারের ভয় কেন? মেকি উন্নয়নের নামে জনগনকে বোকা বানানো যাবে না।

জিসাস সভাপতি আবুল হাশেম রানার সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করেন এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী কেয়া চৌধুরী, খল অভিনেতা আমির হোসেন, জাহাঙ্গির আলম প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ