শেখ রাসেল শিশু সংসদের উদ্যোগে ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

Print
শেখ রাসেল শিশু সংসদ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আজ পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার সপ্তম মৃত্যুবার্ষিকী পালন করেছে।
কর্মসূচির মধ্যে ছিল সকালে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে কোরআন খতম, বাদ আছর মিলাদ মাহফিল ও ড. এম এ ওয়াজেদ মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও তোবারক বিতরণ। এছাড়া, দৈনিক ভোরের কথায় ড. এমএ ওয়াজেদ মিয়ার স্মরণে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ।
সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আখতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সংস্কৃতি বিভাগের পরিচালক ড. মুহাম্মদ আব্দুস সালাম।
অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মূফতি মিজানুর রহমান।
এসময় সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: হামিম হোসেন, দপ্তর সম্পাদক সামসুদ্দিন রতণ, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক আলআমিন নিলয়, কার্যকরী সদস্য মো: আলী আকবর ও এড: নাসির উদ্দিন, বন্দর থানা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মো: নুর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৯৯৪ সালের ১০ জানুয়ারী পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে জাতীয় শিশু কিশোর সংগঠন ‘শেখ রাসেল শিশু সংসদ’ প্রতিষ্ঠা করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ