শেখ হাসিনার নেতৃত্বে সুন্দর একটি বাংলাদেশ গড়তে চাই-অসীম কুমার উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ শেখ হাসিনার নেতৃত্বে সুন্দর একটি বাংলাদেশ গড়তে চাই -বলেছেন নেত্রকোনা-৩( আটপাড়া-কেন্দুয়া) আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল । শুক্রবার বিকেলে আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের রেন্টিতলা বাজারে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানের সময় তিনি এ কথা বলেন ।

এছাড়াও সাইফুল ইসলাম আরাধনের পরিচালনায় ও লাউট মিয়ার সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল । এছাড়াও কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হক ভূঞাসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।

প্রধান অতিথির বক্তব্যে অসীম কুমার উকিলেআরও বলেন-একাদশ জাতীয় সংসদ নির্বাচন আসছে । বছর ঘুরেই নির্বাচন । আগামীবছর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে । সারাদেশে রাজনৈতিক দলগুলো নির্বাচনকে ঘিরে ক্রমশঃ সকল দল সুসংগঠিত হচ্ছে । দলের ব্যানারে,মার্কার ব্যানারে । আমরাও কাজ করছি নৌকা মার্কার পক্ষে,শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে । আবারও আমরা শেখ হাসিনাকে আগামীদিনে প্রধান মন্ত্রী হিসেবে দেখতে চাই ।

পথসভায় অসীম কুমার উকিল সুখারী ইউনিয়নের সার্বিক উন্নয়নের লক্ষ্যে এলাকাবাসীর পাশে থেকে কাজ করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

এ সময় পথসভায় আওয়ামীলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ,যুবলীগ,যুব মহিলালীগ,ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অসীম কুমার উকিল ও অপু উকিল ওই দিন দুওজ ইউনয়নের সোনাজুর দলীয় অফিসে একটি মতবিনিময় সভায় যোগ দেওয়াসহ আটপাড়ারা প্রয়াত মিয়াজ উদ্দিন ও ফজলুর রহমানের শোকাহত পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানাতে মরহুম দ্বয়ের বাড়িতে যান

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 171 বার)


Print
এই পাতার আরও সংবাদ