শেষ হলো ঝালকাঠির ৩ দিনব্যাপী জেলা ইজতেমা

Print

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো ঝালকাঠির ৩ দিনব্যাপী জেলা ইজতেমা


আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি:: বিশ্ব ইজতেমার আদলে অর্ধলক্ষ মানুষের অংশগ্রহনের ঝালকাঠিতে ৩ দিন ব্যাপী অনুষ্ঠিত জেলা ইজতেমার সর্বশেষ আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে সমাপ্ত হয়েছে। শনিবার দুপুরে অনুষ্ঠিত এই আখেরি মোনাজাতে দেশ-জাতি-মুসলিম উম্মার শান্তি কামনা ও দাওয়াতের কাজের মাধ্যমে সারা পৃথিবীতে মুসলমানদের ইমান-আমল বাড়িয়ে দিতে মহান সৃষ্টিকর্তা আল্লাহ রব্বুল আল্ আমিনের কাছে দোয়া কামনা করা হয়েছে।
গত বৃহস্পতিবার সকালে ঝালকাঠি শহরের পৌর স্টেডিয়ামে ৩ দিনব্যাপী জেলা ইজতেমা শুরু হয়। এতে ঝালকাঠি সদর সহ আশপাশের বিভিন্ন এলাকার প্রায় ৫০ হাজার ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন। কাকরাইল মসজিদের মুরাব্বীয়ান মাওলানা মোশারফ আখেরি মোনাজাতে দোয়া পরিচালনা করেন। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ইজতেমায় উপস্থিত থেকে মোনাজাতে অংশ নেন।
আখেরি মোনাজাতে অংশ নিতে সকাল থেকেই ইজতেমা ময়দানে ভিড় বাড়তে থাকে ও বেলা ১১টায় ইজতেমা ময়দান মুসুল্লিদের আগমনে কানায় কানায় পূর্ন হয়ে ওঠে। পরে প্রায় আধাঘন্টা ব্যাপী দোয়াখায়েরের ও আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয় বিশ্ব ইজতেমার এই আঞ্চলিক পর্ব। নির্বিঘœ ইজতেমা সম্পন্ন করতে ময়দান জুড়ে পর্যাপ্ত নিরাপত্তা, চিকিৎসা, শব্দযন্ত্রের ব্যবস্থা, খাবার, যানবাহনসহ সবধরনের ব্যবস্থা করায় শান্তিপূর্ন ভাবে শেষ হলো

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 114 বার)


Print
এই পাতার আরও সংবাদ