সরিষাবাড়ীর বর্ষীয়ান আ’লীগ নেতা উপাধ্যক্ষ আব্দুল হান্নান ২ বছর যাবৎ নিখোঁজ

Print

বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এর সাথে একটি অনুষ্ঠানে তৎকালীন নিখোজ আব্দুল হান্নান ও তার দুই মেয়ে’র তোলা ছবি।

সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ী’র বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ঢাকা তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান ২ বছর ধরে নিখোঁজ রয়েছেন।তিনি সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চুনিয়াপটল গ্রামে’র বাসিন্দা,বর্তমান সরিষাবাড়ী পৌর সভার কামরাবাদ মহল্লার মৃত আব্দুল লতিফ ফকিরের বড় ছেলে।বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ব বিদ্যালয় শাখা’র সাবেক সভাপতি,বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগে’র প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক ও সিনিয়র সহ-সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটি’র সহ-স¤পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।উপাধক্ষ্য আব্দুল হান্নান ২০১১ইং সালে ১লা জুন উপাধ্যক্ষ (সৃষ্টপদ-২) পদে তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজে নিয়োগ প্রাপ্ত হন।

তিনি ২০১৫ সালের ৭ ডিসেম্বর তেজগাও ১৬/ ইন্দিরা রোড ঢাকা-১২১৫,তার বাসা থেকে সকাল ৮টায় বেরিয়ে যাওয়ার পর আর বাসায় ফেরেননি। এ নিখোঁজ ঘটনায় উপাধ্যক্ষ আব্দুল হান্নানের স্ত্রী তেজগাও কলেজের যুক্তিবিদ্যা বিভাগে’র প্রভাষক আফরোজা সুলতানা বাদী হয়ে ঢাকা’র শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়রি করেন।যার জিডি নং-৫৫২,তাং০৮-১২-২০১৫ইং দায়ের করেন। নিখোজ আওয়ামীলীগ নেতা হান্নান এর মা আসমা খাতুন তার সন্তানের সন্ধান না পাওয়ায় শয্যশায়ী হয়ে দিনাতিপাত করছেন। তাকে উদ্ধারের জন্য মাননীয় দেশ রতœ প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নিকট আন্তরিক সহযোগীতা কামনা করেছেন নিখোজের স্ত্রী,কণ্যা ও পরিবার পরিজন ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ