সাংবাদিক শিমুল হত্যায় পৌর মেয়র মিরু গ্রেফতার

Print
শাহজাদুপুর পৌর মেয়র হালিমুল হক মিরু- সমকাল শাহজাদুপুর পৌর মেয়র হালিমুল হক মিরু
আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিতে  সিরাজগঞ্জের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল নিহতের ঘটনায় শাহজাদুপুর পৌর মেয়র হালিমুল হক মিরুকে গ্রেফতার করেছে পুলিশ।

রোবার রাতে পৌনে ১০টার দিকে রাজধানীর শ্যামলী থেকে তাকে গ্রেফতার করা হয় বলে  জানিয়েছেন সিরাজগঞ্জের পুলিশ সুপার মো. মিরাজ উদ্দিন আহমেদ।

এর আগে শিমুল হত্যা মামলায় শনিবার ভোর রাতে শাহজাদপুর উপজেলা থেকে গ্রেফতার করা হয় এ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আওয়ামী লীগ নেতা কে এম নাসির উদ্দীনকে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) আবুল হাসানাত এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার ঘটনার সাথে জড়িত সন্দেহে আরও তিনজনকে গ্রেফতার করা হয়। এর আগে পৌর মেয়রের দুই ভাই হাসিবুল হক পিন্টু ও হাবিবুল হক মিন্টুকে গ্রেফতার করে পুলিশ।

গত বৃহস্পতিবার দুপুরে শাহজাদপুরের আওয়ামী লীগ-সমর্থিত মেয়র হালিমুল হক মিরুর ছোট ভাই হাফিজুল হক পৌর শহরের কালীবাড়ি মোড়ে শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মারধর করেন। খবর ছড়িয়ে পড়লে বিজয়ের সমর্থক, কলেজছাত্ররা ও মহল্লার লোকজন একযোগে বেলা তিনটার দিকে মেয়রের বাসায় হামলা চালান। হামলাকারীদের লক্ষ্য করে হালিমুল হক মিরু তার শটগান থেকে গুলি ছোড়েন।

এসময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হন হাকিম। সংঘর্ষের সময় তার মাথা ও মুখে গুলি লাগে। তাকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় আনার পথে তিনি মারা যান।

-সমকাল

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 148 বার)


Print
এই পাতার আরও সংবাদ