সাংবাদিক হত্যার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

Print


জামালপুর প্রতিনিধি: সমকালের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি হত্যার প্রতিবাদে জামালপুরে সাংবাদিকদের মানববন্ধন হয়েছে। আজ শনিবার ( ৪ ফেব্রুয়ারি) দুপুরে সমকাল সুহৃদ সমাবেশ ও জামালপুর প্রেসক্লাবের যৌথ আয়োজনে এ মানববন্ধন হয়।

শহরের দয়াময়ী চত্বরে দুপুর ১২টার থেকে একটা পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হানের সভাপতিত্বে ঘন্টাব্যাপি মানববন্ধনে উপজেলা ও জেলা শহরের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল স্তরের সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতি, সামাজিক সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম, বিটিভির জামালপুর প্রতিনিধি মোস্তফা বাবুল, সাবেক পৌরসভার মেয়র অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, গণ জাগরন মঞ্জের সংগঠক সৈয়দ তানভির আহামেদ, সাংবাদিক আব্দুল জলিল, জাহাঙ্গীর আলম, বজলুর রহমান, সংস্কৃতিকর্মী ও কবি সাযযাদ আনসারি, সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, আজিজুর রহমান চৌধুরী ও জামালপুর সুহৃদ সমাবেশের সাধারণ সম্পাদক তারিকুল ফেরদৌস প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিকদের ওপর নির্যাতন, হামলা ও সাংবাদিককে গুলি করে হত্যার ধৃষ্টতাও ঘটেই যাচ্ছে। এখন আর আমাদের চুপ করে বসে থাকার সময় নয়। সকলকে ঐকবদ্ধ হয়ে দুর্বৃত্তদের রুখে দিতে হবে। গত বৃহস্পতিবার নির্মমভাবে আব্দুল হাকিম ওরফে শিমুলকে গুলি করে হত্যা করা হয়। কিন্তু গত তিনদিন অতিবাহিত হলেও এখন আইনশৃঙ্খলা বাহিনী মূল আসামিদের গ্রেফতার করতে পারেনি। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তাঁরা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 101 বার)


Print
এই পাতার আরও সংবাদ