সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের বাধায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের সভা পন্ড

Print


আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সদ্য সাবেক উপাচার্যসহ প্রশাসনের চার জনের বিরুদ্ধে হাইকোর্টের রিটের জবাব দেয়ার প্রসঙ্গে ডাকা এক সভা পন্ড করে দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন অবরোধ করে তারা সভা পন্ড করে দেন।

প্রসাশন দপ্তর সূত্রে জানা যায়, ঢাকায় অতিথি ভবনের জমি ক্রয় সংক্রান্ত দুর্নীতির তদন্তে গত ১৪ মার্চ হাইকোর্ট থেকে জারিকৃত রুলের জবাব দিতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাগজপত্র ও অবস্থানের ব্যাখ্যা করার জন্য বিশ্ববিদ্যালয় লিগ্যাল সেলের সঙ্গে মিটিং আহ্বান করেন রেজিস্ট্রার এন্তাজুল হক। এ খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ে প্রশাসন ভবনের সামনে অবস্থান নেয় রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু, সহ-সভাপতি ইলিয়াস আহমেদ, ভাগ্নে মাসুদ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ফারুক হাসান, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রানাসহ ১৫-২০ জন নেতাকর্মী।

রেজিস্ট্রার এন্তাজুল হক জানান, মিটিংয়ের জন্য তিনি প্রশাসন ভবনে প্রবেশ করলেও ছাত্রলীগের নেতারা অন্য কাউকে ঢুকতে দেয়নি। ফলে মিটিং করা সম্ভব হয়নি।

ছাত্রলীগ নেতাদের দাবি, রাবির সাবেক এই কর্মকর্তারা অবৈধভাবে অনেক কাজ করেছে। অবৈধ কাগজগুলো বৈধ করার জন্য তারা লিগ্যাল সেলের সঙ্গে মিটিং আহ্বান করেছিলো। তাছাড়াও যে উপ-উপাচার্য মিটিংয়ে অংশ নেয়ার কথা ছিলো তার মেয়াদ শেষ হয়েছে। তাই তাকে নিয়ে মিটিং আমরা হতে দেয়নি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 97 বার)


Print
এই পাতার আরও সংবাদ