সাবেক স্ত্রীকে ঘরে তুলতে যা করছেন হৃতিক

Print

বলিউডের অন্যতম আলোচিত দম্পতি হৃতিক রোশান ও সুজান খানের সংসার ভাঙার বয়স এখন প্রায় দুই বছর। কিন্তু সাবেক স্ত্রীকে ঘরে তুলতে উঁকিঝুঁকি দিচ্ছেন বলিউডের এ তারকা।
স্ত্রীর সঙ্গে এখনো হৃতিকের সুসম্পর্ক বজায় রয়েছে। প্রায়ই তাদের বিভিন্ন পার্টিতে অথবা সন্তানদের নিয়ে ছুটি কাটাতে দেখা যায়। এমনকি তাদের এমন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে অনেকেই ধারণা করেন, আবারো পুরোনো সম্পর্কে ফিরছেন হৃতিক-সুজান।

হৃতিকের সঙ্গে বিচ্ছেদের পর থেকে সন্তানদের নিয়ে মুম্বাইয়ের আন্ধেরির একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন সুজান। এবার সন্তানদের নিয়ে নতুন ঠিকানায় উঠতে যাচ্ছেন তিনি। সাবেক স্ত্রীকে কাছে টানতে একটি অ্যাপার্টমেন্ট উপহার দিচ্ছেন হৃতিক। অ্যাপার্টমেন্টটি এ অভিনেতার বাড়ি থেকে মাত্র ১৫ মিনিটের পথ দূরত্বে অবস্থিত।
এ প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, যদিও তাদের বিচ্ছেদ হয়েছে, হৃতিকের প্রধান চিন্তা থাকে কী করলে সাবেক স্ত্রী ও দুই সন্তানের ভালো হয়। তিনি যে অ্যাপার্টমেন্টটি কিনেছেন তা জুহুতে অবস্থিত এবং তার বাড়ি থেকে মাত্র ১৫ মিনিটের পথ দূরত্ব। সুজান ও হৃতিকের বাবা-মাও এর খুব কাছেই থাকেন।
এর আগে, ২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। এ দম্পতির দুই সন্তান হৃহান ও হৃদান। ২০১৩ সাল থেকে আলাদা থাকতেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।
দীর্ঘদিনের প্রেম, বিয়ে এরপর বিচ্ছেদ। হৃতিক-সুজান-এর সম্পর্কের সমীকরণটি এমনই। তবে বিচ্ছেদের পরও স্ত্রী ও সন্তানদের সঙ্গে সুসম্পর্ক নিয়ে বিভিন্ন সময়ে গুঞ্জন উঠেছিল আাবরো সংসার জীবনে ফিরছেন এ দম্পতি। এবার সে গুঞ্জন আরো একধাপ এগিয়ে গেল।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 360 বার)


Print
এই পাতার আরও সংবাদ