সাব্বিরকে মাঠেই হুমকি ও গালি দিলেন ইশান্ত!

Print

ক্রিকেট ভদ্র লোকের খেলা। কিন্তু ক্রিকেটার সুলভ যে আচরণ তা দেখা গেল না ভারতের পেসার ইশান্ত শর্মার মধ্যে। মাঠেই বাংলাদেশের ক্রিকেটার সাব্বির রহমানকে গালি ও হুমকিই দিলেন এ ডান-হাতি পেসার।
হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ।

ঘটনার সূত্রপাত সোমবার টাইগারদের দ্বিতীয় ইনিংসে। শেষ দিনের ব্যাট করতে মাঠে নামে টাইগাররা।
দলের বিপর্যয়ে হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ ও সাব্বির রহমান। দুজনে ভালোভাবেই ভারতের বোলারদের মোকাবেলা করছিলেন। আর তাতেই মনে হল ভারতের বোলাররা যেন খেলার পাশাপাশি মনঃস্তাত্বিক যুদ্ধে নেমে পড়লেন।
লাঞ্চ বিরতির পর দ্বিতীয় সেশনের দ্বিতীয় ওভারে স্ট্রাইকিং প্রান্তে ছিলেন সাব্বির। দ্বিতীয় ওভারে ভারতের অধিনায়ক বিরাট কোহলি দায়িত্ব তুলে দেন ইশান্ত শর্মার হাতে।
ওভারের তৃতীয় বলে অফ স্টাম্পের বাইরের হলকা বাউন্স করা বলটি ভালোভাবেই মোকাবেলা করেন সাব্বির রহমান। কিন্তু সেটা পছন্দ হয়নি পেসার ইশান্তের।
নিজের তর্জুনি আঙুল তুলে মুখে নিয়ে সাব্বিরকে চুপ করত বলেন। যদিও ভিডিও ফুটেজে সাব্বিরকে কোনো কথাই বলতে দেখা যায়নি। এছাড়াও সাব্বিরকে উদ্দেশ করে বিড়বিড় করতে থাকেন ইশান্ত।
ইশান্ত শর্মা যে সাব্বিরকে গালি দিয়েছেন সেটা ভিডিও ফুটেজ থেকে স্পষ্টই বোঝা যায়। ইশান্ত শর্মার ওই অখেলোয়াড়সুলভ ভঙ্গিটা বার বার টিভি রিপ্লেতে দেখানো হয়।
ইশান্ত শর্মা অবশ্য সেশনে নিজের তৃতীয় ওভারেই সাব্বিরকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন। সাব্বির ২২ রান করে আউট হন।
ম্যাচ চলাকালে এমন অখেলোয়াড়সুলভ আচরণের শাস্তির বিধান রয়েছে আইসিসিতে। যদি ফিল্ড আম্পায়াররা এবং টিভি আম্পায়ার ম্যাচ রেফারির কাছে ইশান্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাহলে শাস্তি পেতে হবে এই পেসারকে।
ইশান্ত শর্মাকে আম্পায়াররা শাস্তি দেবেন নাকি মাফ করে দেবেন তা ম্যাচ শেষেই দেখা যাবে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 148 বার)


Print
এই পাতার আরও সংবাদ