সামরিক ছাউনিতে বিএনপির জন্ম হয়েছিল

Print

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া কখনই আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না, কেননা এ দলটির জন্মই বেআইনি পন্থায়, সামরিক ছাউনিতে বসে। সেই দলের নেতাকর্মীরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হবে না এটাই স্বাভাবিক।
আজ শুক্রবারে সকালে কুষ্টিয়া পিটিআই রোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষে “বিএনপির আদালতের প্রতি অনাস্থা সম্পর্কে” সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছিল তত্বাবধায়ক সরকারের সময়। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলা হয়েছিল আদালত থেকে তাকে ৫০ থেকে ৬০ বার হাজিরার দিন ধার্য করে থাকলেও তিনি মাত্র ৮ থেকে ১০ বার হাজির হয়েছিলেন। এখন সে শেষ সময় এসে নিরূপায় হয়ে আদালতে হাজির হচ্ছেন। তিনি কখনো আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন না, তাই জাতি তার কাছ থেকে আইনের প্রতি সহনশীল প্রত্যাশাও করে না।
এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা আওয়াম লীগ নেতা শাহাজ্জল হোসেন, যুবলীগ নেতা শওকত আলী টন প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
এই পাতার আরও সংবাদ