সালমানের গলায় জুতার মালা

Print

উৎসব মানেই তার ছবি। প্রতিবছর কোন না কোন উৎসবে তার ছবি মুক্তি পায়। এবছর ও তার ভক্তদের নিরাশ করছেন না তিনি। হ্যাঁ, এবারের ঈদ আরও উৎসবমুখর করতেই কবির খান পরিচালিত ‘টিউবলাইট’ নিয়ে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। সালমা খানের সাথে যৌথভাবে এই ছবিটি প্রযোজনা করেছেন এই টাইগার নিজে। গত মঙ্গলবার তার এই মুভির ১৩ সেকেন্ডের একটি টিজার মুক্তি পেয়েছে। আর এখন মুক্তি পেলো ফার্স্ট লুক।
গত বুধবার সকালে সামাজিক গণমাধ্যম টুইটারে তার নতুন মুভির প্রথম পোস্টার শেয়ার করেছেন তার ভক্তদের জন্য। এখানে সালমান খানের শুধুমাত্র পেছনের দিক দেখান হয়েছিলো। কিন্তু নির্মাতারা কৌতূহলে ভক্তদের মনে জ্বলন ধরার মতো সবকিছুই রেখেছেন এই পোস্টারে। সালমান খানকে এখানে এল্বো প্যাচ সহ পশমী জ্যাকেট, টুপি এবং একটি সাইড ব্যাগ সহ দেখা গেছে। যেখানে পোস্টারটির ব্যাকগ্রউন্ডে ছিলো বিশাল পর্বতমালা। পোস্টারে একটি কথাই শুধু লেখা ছিলো।

সালমানও তার টুইটারে সেই কথাটিই লিখেছেন, যার মানে ‘তুমি কি বিশ্বাস কর?’। তিনি আরও লিখেছেন, ‘যদি তুমি বিশ্বাস কর তাহলে তাকে সমর্থন কর’।
এরপরে আরও একটি পোস্টার প্রকাশ করে ভক্তদের সামনে তার সম্মুখভাগ উন্মোচন করে এই টাইগার তারকা। সালমান খানকে হাতাকাটা সোয়েটার গায়ে দিয়ে, গলায় একজোড়া জুতা ঝুলিয়ে স্যালুট করতে দেখা যায় এখানে।
‘তুমি কি বিশ্বাস কর?’, মুভিতে সালমান খানের সাজসজ্জা এবং তার গোপনীয় ব্যক্তিত্বের সাথে সম্পর্ক খুঁজে বের করতে সামাজিক মাধ্যমগুলোতে সবাই ভিড় জমাচ্ছে। কি ঘটতে যাচ্ছে এবছরের অন্যতম জনপ্রিয় হতে যাওয়া এই সিনেমাতে! এই কৌতূহলই কাজ করছে সবার মাঝে।
এই সিনেমাতে আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সোহেল খান এবং চীনা তারকা ঝু ঝু।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 152 বার)


Print
এই পাতার আরও সংবাদ