সিলেটে প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়ার অপরাধে প্রেমিক ফারুক গ্রেফতার

Print

সিলেটে প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়ার অপরাধে প্রেমিক ফারুক গ্রেফতার

16426577_1286442404770196_2019862040_nএবি ডেস্ক :দক্ষিণ সুরমা থেকে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী ও পরকিয়া প্রেমিক ফারুক আহমদকে (৩৬) অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির একটি দল তাকে হুমায়ুন রশীদ চত্ত্বর থেকে গ্রেফতার করে। ধৃত ফারুক গোলাপগঞ্জ থানার নিজ ঢাকাদক্ষিণ গ্রামের শামসুল ইসলামের পুত্র। বর্তমানে সে দক্ষিণ সুরমা খাস্তরাইল জহির মিয়ার ভাড়েটে বাসার বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, উক্ত আসামী মামলার এজাহারনামীয় ২ নং আসামী নাদিয়া আক্তার বিলকিস, পিতা-আব্দুস সহিদ, গ্রাম বাগিরঘাঠ, উপজেলা গোলাপগঞ্জ এর স্বামী প্রবাসে থাকার অনুউপস্থিতিতে পরকিয়া ভাবে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ফারুক। এ সুযোগে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করে আসছিল ফারুক ও বিলকিস। এ বিষয়টি জানতে পেরে ফারুকের প্রথম স্ত্রী কুলসুমা আক্তার বাদি হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন। যার নং- ১৮ (২৭-১১-১৬)। এ মামলার প্রেক্ষিতে পুলিশ  ফারুক আহমদকে গ্রেফতার করে।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার এসআই শামীম উদ্দিন জানান, আসামী ফারুক ওই মামলার এজাহারনামীয় ১ নং আসামী ছিল। গত শুক্রবার তাকে হুমায়ুন রশীদ চত্ত্বর থেকে গ্রেফতার করা হয়। গতকাল শনিবার ওই মামলায় তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তিনি বলেন, এ মামলার অপর আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

সুত্র: দৈনিক কাজির বাজার

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 261 বার)


Print
এই পাতার আরও সংবাদ