সূর্যমুখী সেলে যেভাবে দিন কাটছে ক্রিকেটার সানির

Print

কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে সূর্যমুখী সেলে আয়েশেই দিন কাটছে তারকা ক্রিকেটার সানির। ভাব জমিয়েছেন কারা কর্মকর্তা-কর্মচারি ও আশপাশের সেলে থাকা অন্যান্য বন্দির, ৫ ওয়াক্ত নামাজ পড়ছেন। খোশ মেজাজেই দিন কাটছে তার। সোমবার সকালে ২ পিস রুটি, ভাজি একটি ডিম পোছ আর এক কাপ চা খেয়ে নাস্তা সেরেছেন, দুপুরে খেয়েছেন ছাগীর (খাসি) মাংস, ডাল আর সব্জি দিয়ে ভাত। এগুলো জেলের সরবরাহকৃত খাবার। অবশ্য বিকেলে তিনি ব্যাক্তিগত উদ্যোগে (নিজের টাকায়) কারারেস্টুরেন্ট থেকে নাস্তা খেয়েছেন। সানি সূর্যমুখী সেলে সংশ্লিষ্ট কারারক্ষিদের সাথে সব সময় কথাবার্তা বলেন। তাদের ব্যক্তিগত খোঁজ-খবরও নেন। একজন তারকা ক্রিকেটারকে কাছে পেয়ে তারাও উৎফুল্ল। সব মিলিয়ে ভালই আছেন সানি।
কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের জেলার নেসার আলম বলেন, তার আচার ব্যবহার ভালই- কোনো অসদাচরণের অভিযোগ নেই তার বিরুদ্ধে। শুনি নিয়মিত নামাজ আদায় করেন। সবার সাথে ভাল ব্যবহার করেন। ২৪ জানুয়ারি আদালতের নির্দেশে কারাগারের পাঠানো হয় আরাফাত সানিকে। প্রথমে তাকে যমুনা সেলে দেয়া হলেও সেখান থেকে শাপলা সেলে নেয়া হয়, এরপর সর্বশেষ শাপলা সেল থেকে তাকে সূর্যমুখী সেলে নেয়া হয়।

অন্যদিকে আরাফাত সানির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। এদিন আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করবেন তদন্তকারী অফিসার মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ ইয়াহিয়া। উল্লেখ্য ২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, আরাফাত সানির সঙ্গে ওই তরুণীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত ও ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর ওই তরুণীকে আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি। এ ঘটনায় ওই তরুণী নাসরিন সুলতানা বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। ২৪ জানুয়ারি মোহাম্মদপুর থানা পুলিশ আমিনবাজারস্থ বাসা থেকে আরাফাতা সানিকে গ্রেফতার করে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 212 বার)


Print
এই পাতার আরও সংবাদ