স্নিগ্ধ সকালে পরীর উল্লাস

Print

চারিদিক কুয়াশার চাদরে মোড়া। ধীর গতিতে নদীতে দু’ একটা নৌজান চলছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সোনা রোদে ঝিকমিক করছে নদীর পানি। নৌজানের পেছনে হাজারো শীতের পাখি উড়ে আসছে, আবার খানিক বাদে ঝাঁক বেঁধে উড়ে যায়। মৃদু বাতাসের সঙ্গে মিতালি করছে শীতের পাখি। আর তাদের সঙ্গে শুভ্রা হয়ে মিশে আছেন চিত্রনায়িকা পরীমনি।
ঢাকা থেকে চাঁদপুর যাওয়ার পথে লঞ্চে এমন পরিবেশে শুটিং করছেন পরীমনি। গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমার শেষ লটের শুটিং করছেন বলে জানান পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘স্বপ্নজাল’ সিনেমার শেষ লটের শুটিং করছি। সকালে ঠান্ডার মধ্যেই ঢাকা থেকে রওনা দিই। তখন কিছুটা কষ্ট হলেও লঞ্চে এসে সব ভুলে গেছি। সকালে কুয়াশার কারণে দূরের বস্তুগুলো স্পষ্ট দেখা যাচ্ছিল না। ধীর গতিতে চলছিল লঞ্চ। লঞ্চেই আমাদের শুটিং হচ্ছে। হাজার হাজার শীতের পাখি এসে ভিড় জমায় আমাদের লঞ্চে। পরিবেশটা খুবই ভালো। না দেখলে বলে বুঝানো যাবে না।’
যৌথ প্রযোজনায় নির্মানাধীন এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।
গত ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে একটি বাড়িতে একমাস ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং হয়। পরী-রোহান ছাড়াও এতে আরো অভিনয় করছেন, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব।
এদিকে পরীমনি অভিনীত ‘কত স্বপ্ন কত আশা’ মুক্তি পাবে আগামী শুক্রবার। ওয়াকিল আহমেদ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। এছাড়াও অভিনয় করেছেন আহমেদ শরীফ, রেহানা জলি, রেবেকা, ডিজে সোহেল ও শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 136 বার)


Print
এই পাতার আরও সংবাদ