স্বজন মিলেনি মিথিলার

Print

রাজধানীর শ্যামলীর তাজিন হোটেল থেকে উদ্ধারের সাতদিন অতিবাহিত হওয়ার পর এখনো স্বজন মিলেনি মিথিলার। তার শারীরিক অবস্থারও কোনো উন্নতি হয়নি । তিনি হাসপাতালের বেডে এখনো অচেতন হয়ে পড়ে আছেন।
হাসপাতালের কর্তব্যরত সেবিকারা জানিয়েছেন, মিথিলা কোনো খাবার খেতে পারছেন না। শুধু স্যালাইন দিয়েই তাকে রাখা হয়েছে। সে তার শরীর নাড়াচাড়া ও কথা বলতে পারছে না। চিকিৎসকরা তার অবস্থার উন্নতি এবং তাকে কথা বলানোর চেষ্টা করছেন। কিন্তু সম্ভব হচ্ছে না। একইভাবে সাত দিন ধরে বিছানায় পড়ে আছেন। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে গিয়ে দেখা যায় মিথিলার শরীরের বিভিন্ন স্থানের ক্ষতগুলো মোটামুটি ভালো হয়েছে। তার পোশাক পরিবর্তন করা হয়েছে।

মিথিলার পাশের শয্যার রোগীর অভিভাবক জানান, তিনি গত চারদিন ধরে মিথিলাকে দেখছেন। এই চারদিনে একবারও সে কোনো কথা বলেনি। কোনো খাবারও খায়নি। তার আশেপাশে কতো রোগী, অভিভাবক, ডাক্তার, সেবিকা আসা- ওয়া করছেন। তাকে কথা বলানোর চেষ্টা করছেন। কিন্তু কোনো কিছুই বলতে পারছে না।
মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক আজিজুল হক জানান, মিথিলার স্বজনদের খুঁজে বের করার জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। তার আঙুলের ছাপ নিয়েও কোনো তথ্য পাওয়া যায়নি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. অসিত চন্দ্র সরকার জানান, মিথিলার জন্য সব ধরনের চেষ্টাই করা হচ্ছে। তার চেতনা ফিরিয়ে আনার জন্য চিকিৎসকরা চেষ্টা করছেন। ওসিসি ও গাইনি বিভাগের চিকিৎসকরা তার দেখাশুনা করছেন। ফরেনসিক ডিপার্টমেন্ট থেকে মিথিলার শরীর থেকে অনেক আলামত সংগ্রহ করা হয়েছে। এ ধরনের রোগীরা ভালো হতে সময়টা একটু বেশি লাগে। তবে মিথিলার জন্য এইচডিইউতে বা অন্য কোথাও ভালো বেডের আবেদন করা হয়েছে।
প্রসঙ্গত গত ৯ই জুলাই শ্যামলীর তাজিন হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে উঠেন আশরাফ ও মিথিলা নামের দুই তরুণ-তরুণী। তার কয়েক ঘণ্টা পর আশরাফ হোটেল ম্যানেজারকে বিকালে ফিরবেন বলে বের হয়ে যান। পরে আর ফিরে আসেননি। বিকালে হোটেল কক্ষে গিয়ে দেখা যায় অচেতন অবস্থায় পড়ে আছেন মিথিলা। সেখান থেকে উদ্ধার করে তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে আনা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 374 বার)


Print
এই পাতার আরও সংবাদ