হঠাৎ ঢাকার মাঠে মাস্ক পরিহিত হাসান আলি!

Print

গত কয়েকদিন ধরে ক্রিকেট বিশ্বের অন্যতম আলোচিত বিষয় দিল্লি টেস্টে বায়ু দূষণের অভিযোগ এনে মাস্ক পরে মাঠে নামে শ্রীলঙ্কান ক্রিকেট দল। এমনকি তারা মাঠে বমি করে অসুস্থ হওয়ার অভিযোগও তোলেন। এ নিয়ে তোলপাড় শুরু হয়ে ক্রিকেট দুনিয়া থেকে শুরু করে অন্তর্জাল দুনিয়াতে।
এমনই দৃশ্যের অবতারণ হয় আজ (বুধবার) কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সিক্সার্সের ম্যাচের সময়! হঠাৎ সবার চোখ আটকে যায় কুমিল্লার পাকিস্তানি রিক্রুট হাসান আলির ওপর। দেখা যায় সে মাঠের ভেতরে মাস্ক পরেই ফিল্ডিং করছেন!

গ্যালারি থেকে প্রেসবক্স সব জায়গায় এসময় চাঞ্চল্যের সৃষ্টি হয়! সবার মধ্যে শঙ্কা তৈরি হয় তবে কি দিল্লির মতো ঢাকার বায়ুও দূষিত হয়েছে! কিন্তু ম্যাচ শেষে এ শঙ্কাকে উড়িয়ে দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার নয়ন নিজে।
নয়ন জাগো নিউজকে জানান, ‌‌‌‘খেলার মাঝে হঠাৎ হাসান আলি এজমাতে আক্রান্ত হয়েছিলেন। কিছু সময়ের জন্য মাঠের বাইরেও চলে আসেন। তারপর তাকে ওষুধ দেয়া হলে, সে মাস্ক পরে আবার মাঠে ফিরে যান।’
মাস্ক পরে ফিল্ডিং করলেও এরপরও দুটি ওভার করেন তিনি। বল করার সময় তার মুখে মাস্ক ছিল না। আজকের ম্যাচে চার ওভার বল করে ৩৫ রান দিয়ে ২টি উইকেট পান।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ