মাদক সম্রাট হাসানের বিরুদ্ধে রিপোর্ট করায় সাংবাদিক শামসুল খানকে হুমকি।

Print

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা হাসানের বিরুদ্ধে পত্রিকায় রিপোর্ট প্রকাশ করায় সাংবাদিক শামসুল খানকে গালমন্দ করাসহ প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে।

গত শনিবার অনলাইন বিডি সারাদিন.কম পত্রিকায় আইন-অপরাধ শাখায় ‘কুষ্টিয়ার দৌলতপুরে মাদক সম্রাট হাসানের রমরমা ব্যাবসা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক শামসুল খান কে আজ রবিবার সকাল ১০টায় মোবাইলে গালমন্দ এবং প্রাণনাশের হুমকি দেয়।

উল্লেখ্য, দৌলতপুরের মথুরাপুর ইউনিয়নের মিলু মন্ডলের ছেলে হাসান মন্ডল দীর্ঘদিন যাবৎ নিজ বাড়িতে, মথুরাপুর হাই স্কুল মাঠে, পিপলস্ ডিগ্রি কলেজ মাঠে, মথুরাপুর বাজারে উপর সহ এলাকার আনাচে-কানাচে ইয়াবা, হেরোইন, ফেন্সিডিল, গাজা খুচরা ও পাইকারী বিক্রি করে আসছে। ডিবি পুলিশ, দৌলতপুর থানা পুলিশ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে সে মাদকদ্রব্য সহ নারী নির্যাতন কেসে আটকও হয় কয়েকবার।

সরকার দলের পরিচয়ে কতিপয় ব্যক্তির মদদে হাসানের মাদক বিক্রি এখন ওপেন সিক্রেট। সন্ত্রাসী হিসেবে চিহ্নিত বলে হাসানের মাদক বিক্রিতে এলাকার মানুষ ভয়ে কিছু বলতে সাহস পায় না। পেশাগত দায়িত্ব পালন এবং  যুব সমাজকে মাদক থেকে রক্ষায় বিভিন্ন সময় মাদকের উপর তার পত্রিকায় সংবাদ প্রকাশ করে আসছে। সাংবাদিক শামসুল খান জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার জেলা প্রতিনিধি ও অনলাইন পত্রিকায় দায়িত্ব পালন করে আসছে।

 

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 206 বার)


Print
এই পাতার আরও সংবাদ