হাসিনা ক্ষমতার অপব্যবহার করছেন: খন্দকার মাহবুব

Print

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতার অপব্যবহার করছেন বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন। তিনি বলেন, সরকারি সুযোগ-সুবিধার অপব্যবহার করে শেখ হাসিনা তার দলের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।
শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় এসব কথা বলেন খন্দকার মাহবুব। বাংলাদেশ ইয়ুথ ফোরাম নামের একটি সংগঠন ওই আলোচনার আয়োজন করে।
প্রধানমন্ত্রীর পদে থেকে দলের নির্বাচনী প্রচারণা চালানোর বিষয়টি সংবিধানের কোথায় উল্লেখ আছে- জানতে চেয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, আপনি (শেখ হাসিনা) সংবিধানের কথা বলেন, আইনের কথা বলেন। আপনি তো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন, সব মানুষের সঙ্গে সমতা রক্ষা করে চলবেন। কিন্তু আপনি প্রধানমন্ত্রীর আসনে সমাসীন থেকে জনগণের ট্যাক্সের টাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এটা কোন নৈতিকতা? কোথায় আপনার সততা? জনগণের টাকায় তাদের সবকিছু ব্যবহার করে আপনি দলীয় রাজনীতি করবেন, এটা অনৈতিক।
দলের জন্য কাজ করতে চাইলে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর পদ ছেড়ে আওয়ামী লীগ সভানেত্রী হিসেবে মাঠে নামার আহ্বান জানান তিনি।
আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে জানিয়ে খন্দকার মাহবুব বলেন, আমাদের নেত্রী গণতন্ত্রের নেত্রী। তিনি নির্বাচনে যাবেন। কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় তিনি এই নির্বাচন হতে দেবেন না।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 129 বার)


Print
এই পাতার আরও সংবাদ