হাসিনা সরকারের অধীনে জাতীয় নির্বাচনে যাবে না বিএনপি -গয়েশ্বর চন্দ্র রায়

Print


নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি॥
শেখ হাসিনা সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না বলে জানিয়েছেন বিএনপির স্থানীয় কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। গতকাল শনিবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জের কলাকোপা কোকিলপ্যারি উচ্চ বিদ্যালয়ে মাঠে ঢাকা জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপি একটি নির্বাচন মূখি ও গণতন্ত্র মুখী দল। বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত। জনগণকে ভোট কেন্দ্রে যাওয়া নিশ্চিত করতে হবে। তত্ত্বাবধায়ক না হোক যে কোন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে যাবে বিএনপি। শেখ হাসিনা সরকারের অধীনে নয়। নিবার্চনের মাঠে সকল দলের সমান সুযোগ না থাকলে সেখানে সুষ্ঠু ও অবাধ নিবার্চন সম্ভব নয়। তাই জনগণের ভোটাধিকার অর্জনে বিএনপি রাজপথে আন্দোলন ও গণসমর্থন আদায়ে কাজ করছে।
‘গত নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করে ভুল করেছিল কিনা’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বলেন, ভোটার বিহীন নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করে কোন ভুল করেনি। বরং শেখ হাসিনা সরকারই বিশ্ব দরবারে প্রশ্ন বিদ্ধ হয়েছেন। বর্তমান সরকার দেশের মানুষকে বোকা বানিয়ে লুপাট করে ক্ষমতা আঁকড়ে রাখতে চাচ্ছে।
ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি সাহাবউদ্দিন আহমেদ এতে সভাপতিত্ব করেন। ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, সদস্য নিপুন রায় চৌধুরী, ময়মনসিংহ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আলম, ঢাকা জেলা বিএনপি নেতা নওয়াব মোল্লা, আবুল হাসনাত, নজরুল ইসলাম মেছের, ঢাকা জেলা মহিলাদলের আহ্বায়ক সাবিনা ইয়াসমিন, দোহার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভুলু, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান বানী, নবাবগঞ্জ উপজেলা বিএনপি নেতা- খন্দকার আবুল কালাম, আব্দুল ওয়াহিদ, মহসিন আহমেদ তুষার, মাসুদুর রহমান, আব্দুল্লাহ আল-মামুন, মহসিন হাসান লিটু, যুবদল নেতা পবন মাহামুদ, ছাত্রনেতা রাহিন, সোহেল মাহামুদ দূর্জয়, রেজাউল হক চৌধুরি রুবেল, আওয়াল হোসেন প্রমূখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 566 বার)


Print
এই পাতার আরও সংবাদ