হ্যাট্রিক করবে আ’লীগ

Print

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, তৃণমূলকে শক্তিশালী করুন। দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ হ্যাট্রিক করবে।
আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে ধানমন্ডিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের ও জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সৌজন্য সাক্ষাত করতে আসলে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে এনামুল হক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। উন্নয়নে বাংলাদেশ এখন বিশ্বেও বিস্ময়। এই মুহূর্তে জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশেই নয়, বিশ্বের অন্যতম জনপ্রিয় নেত্রী ও উন্নয়নের রূপকার। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোন শক্তি নেই আওয়ামী লীগকে পরাজিত করতে পারে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ এবং জননেত্রী শেখ হাসিনা ঘোষিত মধ্যম আয়ের দেশ গড়তে দলের প্রত্যেক নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। বিগত আট বছরে সরকারের সাফল্য, অর্জন ও প্রাপ্তিগুলো জনগণকে জানাতে হবে।
চট্রগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত এ সাংগঠনিক সম্পাদক বলেন, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। যখনই তৃণমূল আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়, তখনই আমাদের বিজয় আসে। আগামী নির্বাচনেও ঐক্যবদ্ধ থেকে দলকে টানা তৃতীয় বারের মতো ক্ষমতায় আনতে হবে।
জেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহেরের সঙ্গে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াসিন, সাবেক এমপি অ্যাডভোকেট শাহ আলম, সাবেক মেয়র হেলাল উদ্দিন, কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান আনছারি ছাড়াও আওয়ামী লীগ নেতা শাহাজাদা মহিউদ্দিন, জহির শিকদার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 131 বার)


Print
এই পাতার আরও সংবাদ