১২৭ তম লালন তিরোধান দিবস উপলক্ষে সাংবাদিকদের অবহিতকরণ করলেন জেলা প্রশাসক

Print

কে তোমার আর যাবে সাথে ” ১২৭ তম লালন তিরোধান দিবস উপলক্ষে সাংবাদিকদের অবহিতকরণ করলেন জেলা প্রশাসক

কু্ষ্টিয়া প্রতিনিধি : বাউল সম্রাট ফকির লালন সাহের ১২৭ তম তিরোধান দিবস ২০১৭ পলন উপলক্ষে কুমারখালী ছেউডিয়ায় লালন একাডেমিতে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের অবহিত করণ সকাল সাড়ে ১১ টার সময় অনুষ্ঠিত হয়। লালন একাডেমির সভাপতি ও কু্ষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান লালন অনুষ্ঠানের বিভিন্ন দিক বিশদ অবহিত করেন।
তিনি বলেন, আগামী ১৬ অক্টোবর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কু্ষ্টিয়া -৩ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মাহবুবউল আলম হানিফ। ২য় দিন প্রধান অতিথি থাকবেন, স্বরাষ্ট মন্ত্রী আসাদুজ্জামান খাঁন, ও সমাপনি দিবসে প্রধান অতিথি থাকবেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। প্রতিদিন থাকছে সারাদেশ থেকে আগত হাজারও লালন অনুসারী শিল্পীদের গান।
অবহিত করণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পুলিশ সুপার এস এম মেহেদী হাসান বিপিএম, পিপিএম, কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীনুজ্জামান, কুমারখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক, টুরিষ্ট পুলিশ ওসি মোঃ সাখাওয়াত হোসেন, সহকাররী কমিশনার (ভূমি) সাকিব আল রাব্বী, জাতীয় ও স্থানিয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
অবহিতকরণ অনুষ্ঠানে জেলা প্রশশাসক বলেন পুরো লালন মেলা সিসি ক্যাসমেরা ও সোলার বিদুৎতের আওতায় থাকবে। এছাড়াও এবারই ভিভি আই পি দের নিরাপত্তা ও টুরিষ্টদের জন্য টুরিষ্ট পুলিশ সার্বক্ষণিক মোতায়েন থাকবে। সকল ভক্তদের জন্য পূর্ন্নসেবা প্রতিবারের ন্যায় এবাও দেওয়া হবে।

 

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 209 বার)


Print
এই পাতার আরও সংবাদ