১২ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা!

Print

ফরিদপুর শহরের আলীপুরে রাজ্জাক টাওয়ারের ১২ তলা থেকে লাফ দিয়ে গৃহবধূ কামনা (৩২) আত্মহত্যার চেষ্টা করেছেন। পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী ও জনতার চেষ্টায় তাকে উদ্ধার করা হয়।
নির্যাতনের মামলার স্বামী-শ্বশুরের সঙ্গে সমঝোতার চার মাস পর মঙ্গলবার দুপুরে ১২ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করে তিনি।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান জানান, ১২ তলার ভবনের ছাদের কর্ণারে দাঁড়িয়ে নিচে পড়ে আত্মহত্যার চেষ্টা করছে পুলিশের কাছ থেকে এমন খবর পেয়ে ঘটনাস্থলে যায় দলকর্মীরা। পরে পুলিশ ও জনতার সহায়তায় তাকে উদ্ধার করা হয়।

ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের এসআই জাহাঙ্গীর হোসেন জানান, গৃহবধূকে উদ্ধারের পর তার বাবা জালাল মোল্যার কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে, নির্যাতনের শিকার ওই গৃহবধূর আত্মহত্যার চেষ্টার খবর সংগ্রহে গেলে সংবাদ কর্মীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে ওই পরিবার।
প্রসঙ্গত, প্রায় ৬ মাস আগে স্বামী তুষার ও শ্বশুর সৈয়দ নামজুল হাসান লোচন অমানসিক নির্যাতন চালায় গৃহবধূ কামনার ওপর। পরে মুমূর্ষু অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়েরের পর স্বামী তুষার পলাতক থাকলেও শ্বশুর সৈয়দ নামমুল হাসান লোচনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ