১৫৬ জন নিয়োগ দেবে কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশন

Print

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশন। ১৫৬ জন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের আট ধরনের পদে নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

সহকারী ব্যবস্থাপক- প্রশাসন (নবম গ্রেড) পদে ২৮ জন, নিরাপত্তা কর্মকর্তা বা ফায়ার অ্যান্ড সেফটি অফিসার (নবম গ্রেড) চারজন, হিসাব, অর্থ বা নিরীক্ষা কর্মকর্তা (নবম গ্রেড) ৩০ জন, সহকারী ব্যবস্থাপক- বাণিজ্যিক (নবম গ্রেড) পদে ২৫ জন, সহকারী রসায়নবিদ (নবম গ্রেড) ১৮ জন, উপসহকারী রসায়নবিদ (দশম গ্রেড) ২২ জন, সহকারী প্রশাসনিক কর্মকর্তা (দশম গ্রেড) ১৭ জন, সহকারী হিসাব, অর্থ বা নিরীক্ষা কর্মকর্তা (দশম গ্রেড) ১২ জনসহ মোট ১৫৬ জন প্রার্থী এই নিয়োগ পাবেন।

যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পাস থেকে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে প্রার্থীদের।

বয়স

প্রার্থীদের বয়স ১৪ জুন, ২০১৭ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শারীরিক প্রতিবন্ধী কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এ ছাড়া নিরাপত্তা কর্মকর্তা বা ফায়ার অ্যান্ড সেফটি অফিসার পদে আবেদনকারীর বয়স হতে হবে ৩২ বছর। তবে উক্ত পদে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে বয়স ৩৭ বছর পর্যন্ত শিথিল করা হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী নবম গ্রেডের পদে নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা এবং দশম গ্রেডে ১৬ হাজার টাকা থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

বিজ্ঞপ্তি অনুযায়ী অনলাইনে আবেদন ফরম পূরণ করে আবেদন করা যাবে। অনলাইনে আবেদনের নিয়মাবলি পাওয়া যাবে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের ওয়েবসাইটে (www.bcic.gov.bd)। আবেদন করার সুযোগ থাকছে ৬ জুলাই, ২০১৭ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 127 বার)


Print
এই পাতার আরও সংবাদ