‘২০১৮ সালের মধ্যে বাংলাদেশে কোন দারিদ্র লোক থাকবে না’ …শিল্পমন্ত্রী

Print

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি:: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আওয়ামীলীগ সকরার দেশে যেভাবে উন্নয়ন করছে তাতে ২০১৮ সালের মধ্যে বাংলাদেশে কোন দারিদ্র লোক থাকবে না। আর ২০৪১ সালের মধ্যে উন্নত বিশ্বের একটি দেশ হবে বাংলাদেশ।

দেশ স্বাধীনত থেকে শুরু করে যত বড় অর্জন হয়েছে তা আওয়ামীলীগ সরকারে হাত ধরে হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, ভারতের সাথে ফারাক্কা বাধের চুক্তি না হলে বাংলাদেশ আজ মরুভুমিতে পরিনত হত। শনিবার দুপুরে মার্সেন্ট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামীলীগের আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি তসলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলার চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুস লস্কর। সমাবেশে আগামী ৩ বছরের জন্য পুনরায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি তসলিম উদ্দিন চৌধুরীকে ও উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়েছে।

এর পূর্বে ঝালকাঠিতে ক্ষুদ্রঋণ এবং আত্মকর্মসংস্থান কর্মসূচি মূল্যায়ন, বাস্তবায়ন ও প্রশিক্ষন বিষয়ক আঞ্চলিক কর্মশালা-২০১৫ অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে যোগদান করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 159 বার)


Print
এই পাতার আরও সংবাদ