৮ দিনেই ৬ লাখ

Print

দীর্ঘ পনেরো বছর পর নতুন গান নিয়ে শ্রোতা-ভক্তদের মধ্যে উপস্থিত হয়েছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০০২ চ্যাম্পিয়ন কুসুম শিকদার। কুসুম শিকদারের নিজের লেখা ও হৃদয় খানের সুর সংগীতে ‘নেশা’ শিরোনামের নতুন একটি গান নিয়ে তিনি শ্রোতা-ভক্তদের মধ্যে হাজির হয়েছেন। গত ৩ আগস্ট বিকেল পাঁচটায় কুসুম শিকদারের নতুন গান ‘নেশা’র মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। ভিডিওটি প্রকাশের শুরু থেকেই কুসুম শিকদার তার নতুন এই মৌলিক গানটির জন্য বেশ ভালো সাড়া পাচ্ছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখার সময় দেখা যায়, ৮ দিনেই ভিডিওটি ইউটিউবে ৬ লক্ষবারেরও বেশি দেখা হয়েছে। বিষয়টি নিয়ে কুসুম শিকদার নিজেও বেশ উচ্ছ্বসিত।
জানা যায়, প্রায় দু’মাস আগে কুসুমের নতুন এই গানটির টিজার ইউটিউবে প্রকাশ হওয়ার পর ভীষণ সাড়া পান কুসুম শিকদার। যে কারণে পুরো গানটি প্রকাশ নিয়ে কিছুটা দ্বিধায় ছিলেন কুসুম শিকদার। কিন্তু পুরো গানটি প্রকাশের পর কুসুম বেশ ভালো সাড়া পান। যে কারণে বেশ উচ্ছ্বসিত তিনি। গানটি প্রসঙ্গে কুসুম শিকদার বলেন, ‘গানটি প্রকাশের পর থেকে আমি অভূতপূর্ব সাড়া পেয়েছি। আমি রীতিমতো মুগ্ধ। এরইমধ্যে গানটির জন্য পজিটিভ সাড়া পেয়েছি নব্বই ভাগের কাছ থেকে। পাঁচ ভাগ ছিল বিরূপ প্রতিক্রিয়া এবং পাঁচভাগ ছিল মিশ্র প্রতিক্রিয়া। আমি একটি বিষয় খুব ভালোভাবে পর্যবেক্ষণ করে দেখলাম যে, আমাদের দেশের দর্শকরা আন্তর্জাতিক মানের কাজ খুব ভালোভাবেই গ্রহণ করে নেন। দর্শক এখন অনেক আধুনিক এবং সচেতনও বটে। তবে কিছু দর্শকে আছেন যারা আমার দেশের বাইরের কাজগুলো খুব সহজে গ্রহণ করতে পারলেও আমার দেশের আন্তর্জাতিক মানের কাজগুলো সহজে নিতে পারেন না। বিরূপ প্রতিক্রিয়া করেন। তবে আমি ভীষণ খুশি যে আমার নেশা মিউজিক ভিডিওটি, গানটি সবাই বেশ সাদরে গ্রহণ করেছেন। আমি দর্শক ভক্তের কাছে কৃতজ্ঞ।’ নজরুল একাডেমিতে নজরুলসংগীত ও উচ্চাঙ্গসংগীতে তালিমম নেয়া কুসুম শিকদার নজরুল একাডেমিত কোর্স শেষ করেও ওস্তাদ ফুল মোহাম্মদ ও ওস্তাদ মোরশেদ’র কাছে নজরুলসংগীত ও উচ্চাঙ্গসংগীতে তালিম নিয়েছেন। লাক্স চ্যানেলআই চ্যাম্পিয়ন হওয়ার পর গানে আর নিয়মিত তাকে পাওয়া যায়নি। অভিনয়ই তখন তার পেশা হয়ে দাঁড়ায়। কুসুম শিকদারের প্রথম একক অ্যালবাম ‘তুমি আজ কতো দূরে’ ১৯৯৯ সালে বাজারে আসে।

পরবর্তীতে ২০০০ সালে মিক্সড অ্যালবাম ‘জীবনের যতো পাওয়া’ এবং ২০০১ সালে মিক্সড অ্যালবাম ‘অদল বদল’ বাজারে আসে। কুসুম অভিনীত প্রথম নাটক অরুন চৌধুরী পরিচালিত ‘বিয়ের আংটি’। এতে তার সহশিল্পী ছিলেন মাহফুজ আহমেদ, তারিন ও শাহিরয়ার নাজিম জয়। এনটিভিতে তার অভিনীত এজাজ মুন্না পরিচালিত ‘আস্থা’ এবং বাংলা টিভিতে একই পরিচালকের ‘বউ বিবি বেগম’ ধারাবাহিক নাটক দুটো নিয়মিত প্রচার হচ্ছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 152 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি