আকর্ষণীয় পদে যোগ দিন ইউএস-বাংলা এয়ারলাইন্সে

Print

%e0%a6%86%e0%a6%95%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%a3%e0%a7%80%e0%a7%9f-%e0%a6%aa%e0%a6%a6%e0%a7%87-%e0%a6%af%e0%a7%8b%e0%a6%97-%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%87%e0%a6%89%e0%a6%8f%e0%a6%b8নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বেসরকারি বিমান পরিবহন প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্সে। ‘সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং অ্যান্ড সেলস’ পদে চারজন এবং ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড সেলস’ পদে দুজনকে এ নিয়োগ দেওয়া হবে।

সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং অ্যান্ড সেলস
আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ইনডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয়, ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও গ্রিন বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে এমবিএ বা বিবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট বিষয়ে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ ও কম্পিউটার চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং অ্যান্ড সেলস
আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ইনডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয়, ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও গ্রিন বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিষয়ে এমবিএ বা বিবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সংশ্লিষ্ট বিষয়ে তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় পারদর্শী ও কম্পিউটার চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে।

আবেদন প্রক্রিয়া
বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে। পাশাপাশি ‘career@us-banglaairlines.com’ ই-মেইল ঠিকানায় জীবনবৃত্তান্ত পাঠানোর মাধ্যমেও আবেদনের সুযোগ থাকছে। এ ছাড়া আগ্রহী প্রার্থীরা ছবিসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে ‘হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ৭৭, সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা ডিপ্লোম্যাটিক জোন, ঢাকা-১২১২’ ঠিকানায় ১০ দিনের মধ্যে পাঠিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৭ ডিসেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ