আসামি পলাতক, বিপাকে পুলিশ

Print

মাদক মামলার পলাতক এক আসামিকে খুঁজে না পেয়ে বিপাকে পড়েছে সিরাজগঞ্জের বেলকুচি থানা পুলিশ। মোদাচ্ছের উল্লাহ (৩৪) নামে গ্রেফতারি পরোয়ানাভুক্ত ওই আসামিকে শুক্রবার দুপুরে বেলকুচির শেরনগর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে পুলিশের দায়িত্ব অবহেলার কারণে হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায় ওই আসামি। তাকে এখনও খুঁজে না পাওয়ায় চাপে রয়েছে বেলকুচি থানা পুলিশ।
জানা যায়, শুক্রবার দুপুরে বেলকুচির শেরনগর গ্রামের রিয়াজ মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী মোদাচ্ছের উল্লাহকে গ্রেফতার করা হয়। পরে বিকালে শুধু দুজন কনস্টেবল দিয়ে সিএনজি আটোরিকশায় করে গ্রেফতারকৃতকে জেলা সদরে পাঠায় বেলকুচি থানার ওসি সাজ্জাদ হোসেন। আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোর কথা ছিল তাকে। পরে পুলিশের চোখে ধুলো দিয়ে সয়দাবাদ এলাকায় সে হ্যান্ডকাপ খুলে অটোরিকশা থেকে লাফিয়ে নেমে পালিয়ে যায়। পুলিশের দায়িত্ব অবহেলায় আসামি পালিয়ে যাবার বিষয়টি প্রথমে পুলিশের কর্মকর্তা, পরে মিডিয়া জেনে গেলে চাপে পড়েন ওসিসহ বেলকুচি থানা পুলিশ। রাতভর দফায় দফায় অভিযান চালিয়েও শেষ পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি মোদাচ্ছেরকে।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন শনিবার সকাল সোয়া ৮টার দিকে জানান, এনায়েতপুর থানার মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোদাচ্ছেরকে শুক্রবার দুপুরে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বিকালে সিরাজগঞ্জ আদালতে নেওয়ার পথে সয়দাবাদ এলাকায় পৌঁছলে পুলিশি হেফাজত থেকে সে পালিয়ে যায়। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। কিন্তু এখনও খুঁজে পাওয়া যায়নি। তার স্বজনদেরকে চাপ দেওয়া হচ্ছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ