ইউনিভার্সিটি অব প্রফেশনালসে বিভিন্ন পদে নিয়োগ

Print

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)। শিক্ষক ও প্রশাসনিক ক্ষেত্রে ১৯টি পদে ২৯ জনকে এই নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে :

সহকারী অধ্যাপক—ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম পদে একজন, সহকারী অধ্যাপক—সোশিওলজি পদে একজন, সহকারী অধ্যাপক—ফাইন্যান্স পদে একজন, প্রভাষক—আইন পদে একজন, প্রভাষক—আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে দুজন, প্রভাষক—মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম পদে একজন, প্রভাষক—ইংরেজি পদে দুজন, প্রভাষক—মার্কেটিং পদে একজন, প্রভাষক—পরিবেশ বিজ্ঞান পদে দুজন, প্রভাষক—আইসিটি, ডেভেলপমেন্ট স্টাডিজ ও পরিসংখ্যান বিষয়ে একজন করে মোট ১৫ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া প্রশাসনিক বিভাগে সেকশন অফিসার পদে একজন, লিগ্যাল অফিসার পদে একজন, ড্রাফটম্যান পদে একজন, হিসাবরক্ষক পদে একজন, অফিস সহকারী কাম ডাটা প্রসেসর পদে চারজন, কম্পোজিটর পদে একজন এবং অফিস সহায়ক পদে পাঁচজনকে নিয়োগের জন্য আবেদন আহ্বান করা হয়েছে।

আবেদন প্রক্রিয়া

আবেদন সম্পর্কিত বিস্তারিত তথ্য পাওয়া যাবে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ওয়েবসাইটে (www.bup.edu.bd/career/)। প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন ১০ ডিসেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে  প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন :

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ