‘একটি মেয়ে পাল্টে দিয়েছে আমার জীবন’

Print

%e0%a6%8f%e0%a6%95%e0%a6%9f%e0%a6%bf-%e0%a6%ae%e0%a7%87%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%be%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%9f%e0%a7%87-%e0%a6%a6%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87%e0%a6%9b%e0%a7%87খোলা আকাশে চিলের আত্ম চিৎকার ভেসে বেড়াচ্ছে। পরিত্যক্ত বাড়িতে অস্ত্র হাতে কেউ দাঁড়িয়ে আছে। এ সময় নেপথ্য কণ্ঠে বলতে শোনা যায়- ‘আমি আবির’। এরপরই অ্যাকশন দৃশ্যের শুরু। চলে কিছুক্ষণ।
তারপর একই কণ্ঠে বলতে শোনা যায়, ‘সিঙ্গার আবির। একটি মেয়ের ভালোবাসা আর একটি গান পাল্টে দিয়েছে আমার জীবন।’ কিছুক্ষণ পর বোঝা যায় এ অন্য কেউ নন তিনি চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।
বলছি, ‘আমি তোমার হতে চাই’ সিনেমার প্রকাশিত টিজারের কথা। এতে এমন দৃশ্য দেখা যায়। গতকাল বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশিত হয়েছে টিজারটি। সিনেমাটিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও মিম।
২ মিনিট ৪৭ সেকেন্ড দৈর্ঘ্যের এ টিজারে অ্যাকশন দৃশ্যের পাশাপাশি রোমান্টিক দৃশ্য রয়েছে। এতে পাঁচটি গানের অংশ বিশেষ দেখানো হয়েছে। রয়েছে রাখি সাওয়ান্তের আইটেম গানের দৃশ্য।
একজন গ্যাংস্টারের গায়ক হয়ে উঠার গল্প নিয়ে অনন্য মামুন নির্মাণ করেছেন ‘আমি তোমার হতে চাই’ সিনেমাটি। বাপ্পী-মিম ছাড়াও এতে অভিনয় করেছেন জন, দিপালী, ডন, মনিরা মিঠু, নাহিদ, মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনন্য মামুন-সোমেশ্বর অলি। সিনেমাটি প্রযোজনা করছে লাইভ টেকনোলোজিস।
চিত্রনায়ক বাপ্পির ডাবিং অন্য শিল্পীকে দিয়ে করানোর অভিযোগে সম্প্রতি এ সিনেমার প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে নিম্ন আদালতে মামলা করেছেন বাপ্পী। এ অভিযোগ আমলে নিয়ে আদালত সিনেমাটির মুক্তি ও প্রচারণায় স্থগিতাদেশ দিয়েছেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ