গোপনে বিয়ে করেছেন মিম-বাপ্পী, মন্দিরে গিয়ে মালাবদল

Print

%e0%a6%97%e0%a7%8b%e0%a6%aa%e0%a6%a8%e0%a7%87-%e0%a6%ac%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%95%e0%a6%b0%e0%a7%87%e0%a6%9b%e0%a7%87%e0%a6%a8-%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%ae-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%aaঢালিউডের জনপ্রিয় তারকা বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম গোপনে বিয়ে করেছেন। এমন গুজবই বেশ কয়েকদিন ধরে দেশিয় শোবিজে জায়গা করে নিয়েছে। বিষয়টি যে ভিত্তিহীন গুজব তা যেমন অভিনেতা বাপ্পীর দাবি, তেমনি মিমের বিয়ে হয়নি বলে জানিয়ে দিয়েছেন মিমের মা।
সূত্র জানায়, বাপ্পী-মিম নভেম্বরের শুরুতে কলকাতার পার্শ্ববর্তী একটি মন্দিরে গিয়ে মালাবদল করেছেন বলে খবর বের হয়। আর এ বিষয়টিকে নিত্যান্তই হাস্যকর হিসেবে মনে করছেন বাপ্পী।

এমন গসিপে বাপ্পী বলেন, মিমের সঙ্গে গোপন বিয়ের খবর আমার কাছে কমেডি ছাড়া আর কিছুই মনে হয়নি। আমি জানি না আমাকে নিয়ে কেন এমনভাবে টানা হলো। আমি কাজ করতে ভালবাসি, কাজ করে যাচ্ছি, আর ওদিকে গুজব রটানো হচ্ছে।
তিনি বলেন, ভাই আমি তো কিছু করি নাই, আমাকে পঞ্চমবারের মতো বিয়ে দেওয়া হলো! হাস্যকর ঘটনা।
বাপ্পীকে নিয়ে বিয়ের গুজব এটাই প্রথম না, এর আগেও অভিনেত্রী মাহী, আঁচলসহ আরো দুজনকে নিয়ে গুজব ওঠে। এবার তার সঙ্গে নিয়ে আসা হয়েছে বিদ্যা সিনহা মিমকে।
অন্যদিকে বিয়ের এ খবরে বেশ চটে গিয়েছেন বিদ্যা সিনহা মিমের মা ছবি সাহা। তিনি বলেছেন, মিম বিয়ে করলে গোটা বাংলাদেশ জানবে। তার বিয়ে গোপনে হবে কেন! তাছাড়া আমার মেয়ের নামে কেউ এক ফোটা বদনাম করতে পারবে না। তার বিনয়, আচরণ, সিনিয়রদের প্রতি শ্রদ্ধাবোধ, নতুনদের প্রতি বন্ধুত্বসুলভ আচরণ সবসময় প্রশংসিত হয়েছে।
উল্লেখ্য, মিম-বাপ্পী আবারো একসঙ্গে এখন অভিনয় করছেন ‘দাগ’ নামের একটি সিনেমায়। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ডাবিং বির্তকে চলে আসা অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্র।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ