চোরের নাম সালমান খান

Print

%e0%a6%9a%e0%a7%8b%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%a8%e0%a6%be%e0%a6%ae-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%b2%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%96%e0%a6%be%e0%a6%a8পুলিশ, আইন-আদালত বেশ ভালোই দেখা হয়েছে বলিউড অভিনেতা সালমান খানের। পুলিশের চরিত্রে বেশ কয়েকবার অভিনয় করেছেন এই ‘দাবাং’ হিরো। আবার বিভিন্ন মামলায় দণ্ডপ্রাপ্ত হওয়া থেকে শুরু করে জেল-হাজত, থানা-পুলিশ ভালোই দেখা হয়েছে সালমান খানের।
এবার সিঁধেল চুরির দায়ে ভারতে আটক হয়েছেন একজন সালমান খান। তবে এই সালমান খান বলিউড নায়ক সালমান খান নন তিনি ২২ বছর বয়সী কালিনা বাসিন্দা।

সিঁধেল চোর সালমান খান তার দুইজন সহযোগী নিয়ে সুন্দরনগরের একটি ফ্লাটের মধ্যে ঢুকে পড়ে এবং মাত্র বিশ মিনিটের মধ্যে সেখান থেকে ৩.৬ লাখ টাকা মূল্যের জিনিসপত্র নিয়ে বেরিয়ে আসে। সালমান খানের সহযোগী অন্য দুজনও বলিউডের অন্য দুজন নায়কের নাম ছদ্মনাম হিসেবে ব্যবহার করেছিল।
সুন্দরনগরের সেই ফ্লাটটির মালিক হলেন হিতেশ কোটাক। সিঁধেল চোর সালমান খানের দল ফ্লাটটির তালা ভেঙ্গে ফেলে এবং নগদ টাকা পয়সা, হীরা ও স্বর্ণের গয়নাগাটি নিয়ে চলে যায়। সেই ভবনটিতে কোনো পর্যবেক্ষণ ক্যামেরা ছিল না। তবে পুলিশ বিভিন্ন গোপন সূত্রে সিঁধেল চোর সালমান খানের ব্যাপারে জানতে পারে।
সোমবার সালমান খানকে গ্রেফতার করে পুলিশ। তাকে ১৮ নভেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হয়।
পুলিশ এখন সেই গাড়িটা খুঁজছে যেটাতে মালামাল নিয়ে পালিয়ে ছিল সিধেল চোর সালমান খানের দল।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ