ঝালকাঠিতে আওয়ামী লীগের আনন্দ মিছিল

Print

জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের প্রার্থী চূড়ান্ত ঝালকাঠিতে আওয়ামী লীগের আনন্দ মিছিল

s
আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি:: ঝালকাঠি জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রশাসক সরদার মো. শাহ আলম। বিগত ৫বছর সরকারের নিয়োগে ৫বছর জেলা পরিষদ প্রশাসক পদে দায়িত্ব পালনকারী সরদার মো. শাহ আলমকে এবারেও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত চুরান্ত করায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ আনন্দ মিছিল করেছে।
শনিবার বিকেলে শহরের টাউনহলস্থ দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে ঝালকাঠি প্রেসক্লাবের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে গিয়ে মিলিত হয়। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, কাউন্সিলর তরুন কর্মকার, হাফিজ আল-মাহামুদ প্রমূখ।
সমাবেশে থেকে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিল্পমন্ত্রী আমীর হোসেন আমুকে ঝালকাঠিবাসির পক্ষ থেকে অভিনন্দন জানান আওয়ামীলীগের নেতা-কর্মীরা। শুক্রবার রাতে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়। জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির ও সাবেক মেয়র আবজাল হোসেন মনোনয়ন পত্র সংগ্রহ করে ছিলেন। এছাড়াও জেলা আ’লীগের হঠাৎ সহসভাপতি খ্যাত দুই অর্থশালী হাইব্রীড নেতাও মনোনয়ন হাতিয়ে নিতে তৎপরতা চালিয়ে ছিল বলে দলীয় সূত্রে জানাগেছে।
চেয়ারম্যান পদে মনোনয়নপ্রাপ্ত সরদার মো. শাহ আলম এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের জানান, আমাদের ঝালকাঠির অভিভাবক ও বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। রূপকল্প ২০২১ বাস্তবায়নে জেলা পরিষদ তার যথাযথ দায়িত্ব পালন করতে পারি সেজন্য তিনি জেলাবাসীর কাছে দোয়া ও আর্শীবাদ কামনা করেন।
অ্যাড. খান সাইফুল্লাহ পনির তার প্রতিক্রিয়ায় জানান, কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড সভার সিদ্ধান্ত অনুযায়ী দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী হিসাবে জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলমকে বিজয়ী করতে আমি সার্বিক সহযোগীতা করবো। চেয়ারম্যান পদটির কেন্দ্রীয় য় চূড়ান্ত করা হয়েছে। তাছাড়াও জেলা পরিষদের সদস্য পদের ২০ জন প্রার্থীর তালিকা জেলা কমিটি সভায় চূড়ান্ত করা হবে বলে তিনি জানান। তবে বর্তমান সরকারের অনুগত বিরোধী দল হিসাবে জাতীয় পার্টি ও জাসদ ইনু সহ অন্যান্ন দলগুলো এ নির্বাচনে কোন প্রার্থী দেবে কিনা তা এখনো পর্যন্ত জানা যায়নি।
প্রসঙ্গত, আগামী ২৮ ডিসেম্বর ঝালকাঠি জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার রয়েছেন ৪৫৩ জন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 127 বার)


Print
এই পাতার আরও সংবাদ