ঝিনাইদহ কালীগঞ্জের ইউএনও ফেসবুকে স্ট্যাট্যাস দেখে সমাধানের উদ্যোগ

Print

pic-jhenaidah-1
ঝিনাইদহ প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কালীগঞ্জে কয়েকটি জনগুরুত্বপুর্ণ বিষয়ে নিয়ে স্ট্যাট্যাস দেখে তা সমাধানের উদ্যোগ নিয়েছেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো: ছাদেকুর রহমান।

তিনি ঐসব স্থান নিজে সরেজমিন পরিদর্শণও করেছেন। তিনি সোমবার তার সরকারি ফেসবুক পেজে লিখেছেন গত ১৭ নভেম্বর ২০১৬ খ্রি. নবাগত উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টি কামনা করে কালীগঞ্জের বিভিন্ন স্থানে যানজট নিরসনের বিষয়ে ফেসবুকে কয়েকটি দাবি তুলে ধরা হয়।

সে প্রেক্ষিতে অদ্য ২১ নভেম্বর ২০১৬ খ্রি. উপজেলা নির্বাহী অফিসার, কালীগঞ্জ, ঝিনাইদহ জনাব মোঃ ছাদেকুর রহমান কালীগঞ্জ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গাড়ী পার্কিং এবং রাস্তার উপর অবৈধভাবে রাখা মালামাল আগামী ২৪ ঘন্টার মধ্যে অপসারণের জন্য সংশ্লিষ্টদেরকে নির্দেশনা প্রদান করেন।

গত ১৭ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের প্রফাইলে সাংবাদিক শাহজাহান আলী বিপাশ ঝিনাইদহের কালীগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টি কামনা যে দাবিগুলো করেন তার মধ্যে মেইন বাসষ্ট্যান্ড থেকে বৈশাখী তেলপাম্প (যশোর রোড) পর্যন্ত মহাসড়কের উপর ট্রাক রেখে যানজট সৃষ্টি করছে কিছু ড্রাইভার, বিশেষ করে বৈশাখি তেলপাম্প মোড়ে, এর কারনে প্রতিদন দুর্ঘটনা ঘটছে, ভ্রাম্যমান আদালত করে রাস্তা যানজটমুক্ত কর।

শুক্রবার ও সোমবার বাজারের দিন বাজারে যাতে ভারি যানবাহন যাতে ঢুকতে না পারে তার ব্যবস্থা করা। বাসটার্মিনাল থাকলেও মহাসড়কে বাস রেখে যাত্রী উঠানামানো করা হয়, একটু নজর দেওয়া। মেইন বাসষ্ট্যান্ড থেকে কাশিপুর রেলগেট, ও ম্যাক্সি মার্কেট থেকে বৈশাখি তেলপাম্প পর্যন্ত সড়কের পাশে গাছ রেখে সড়কে যানজট করা হচ্ছে, সে বিষয়ে।

ঝিনাইদহ কালিগঞ্জে এখন অনেক কৃষক/ কৃষানি জৈব পদ্ধতিতে চাষাবাদ করছে, তাদের উৎপাদিত বিষমুক্ত ফসল বিক্রির জন্য আলাদা জায়গা দেওয়া। উপজেলা পরিষদের মধ্যে একটি পাবলিক লাইব্রেরী স্থাপন করার দাবিও জানানো হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 80 বার)


Print
এই পাতার আরও সংবাদ