‘ডিয়ার জিন্দেগি’তে নকল শাহরুখকে দেখেই মুগ্ধ সবাই !

Print

তারকাদের ঝুঁকিপূর্ণ দৃশ্যধারণের সময় সাধারণত ডামি ব্যবহার করা হয়। তাদেরকে বলা হয় ‘বডি ডাবল’। কিন্তু ‘ডিয়ার জিন্দেগি’ ছবির নির্মাতারা শাহরুখ খানের ‘বডি ডাবল’কে ক্যামেরার বাইরেও ব্যবহার করেছিলেন। গোয়ায় একটি জাহাজ ঘাটে দৃশ্যধারণের সময় উৎসুক জনতার চোখকে ধোকা দেওয়াই ছিলো তার দায়িত্ব!

জানা গেছে, জাহাজের ওপর শাহরুখ ও আলিয়া ভাটকে নিয়ে গুরুত্বপূর্ণ একটি দৃশ্যের কাজ করছিলেন পরিচালক গৌরি শিন্ডে। এ খবর ছড়িয়ে পড়তেই যেন নদীতীরে ঝড়ো হাওয়া বয়ে গেলো! নিজেদের পার্শ্ববর্তী এলাকায় বলিউডের দুই তারকা এসেছেন জেনে তাদেরকে দেখতে স্থানীয়রা ভিড় জমায় দলে দলে।

শুটিং শেষ হওয়ার পরও শাহরুখ, আলিয়া এবং ইউনিটের সবাইকে জাহাজে ধৈর্য ধরে অপেক্ষা করতে হয়েছে ভিড় কমার জন্য। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে না ভেবেই সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে শাহরুখের মতো দেখতে একজনকে ব্যবহার করা হয়।

ভক্তরা বলিউড বাদশার সঙ্গে সাক্ষাতের জন্য উন্মুখ ছিলো। তার মতো দেখতে একজনকে কাছাকাছি আসতে দেখে সেদিকে তারা হুমড়ি খেয়ে পড়ে। তাদের বেশিরভাগই বডি ডাবলকেই আসল শাহরুখ ভেবেছেন!

এদিকে সুযোগ পেয়ে আসল শাহরুখ, আলিয়া, ‘ইংলিশ ভিংলিশ’খ্যাত পরিচালক গৌরি ও ইউনিটের সদস্যরা বিকল্প পথ দিয়ে দ্রুত সরে পড়েন। ‘ডিয়ার জিন্দেগি’ প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স। এটি মুক্তি পাবে আগামী ২৫ নভেম্বর।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 231 বার)


Print
এই পাতার আরও সংবাদ