ঢাকায় পৌঁছেছেন টি-২০ স্পেশালিস্ট ক্রিস গেইল

Print

ঢাকায় পৌঁছেছেন টি-২০ স্পেশালিস্ট ক্রিস গেইল। শুক্রবার বিকেলে এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৬ ফ্লাইটে চড়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। চিটাগাং ভাইকিংসের হয়ে বিপিএলের এবারের আসর মাতাবেন এ ক্যারিবীয় বিধ্বংসী ব্যাটসম্যান। এদিন বিশ্রাম শেষে শনিবার সকাল ১০টায় মিরপুর একাডেমি মাঠে দলের সঙ্গে অনুশীলন করবেন টি-২০ ক্রিকেটের ‘বিজ্ঞাপন’ খ্যাত তারকা।

গেইল পৌঁছায় উচ্ছ্বলতা প্রকাশ করেছেন চিটাগাং ভাইকিংসের ম্যানেজার হাসানুজ্জামান ঝড়ু। বললেন, তার মতো ক্রিকেটার যোগদান করায় দলের মনোবল চাঙ্গা হবে। তার সৌজন্যে দলের ক্রিকেটারদের পারফরম্যান্স আরো উন্নত হবে।  আপাতত ৫ ম্যাচের জন্য তার সঙ্গে চুক্তি হয়েছে। তবে ম্যাচ বাড়লে এ দানব ব্যাটসম্যানের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়বে।

অবশ্য গেইল আসায় মধুর সমস্যায় পড়বে চিটাগাং। দলটির বিদেশি ক্রিকেটাররা দারুণ ফর্মে আছেন। দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করছেন ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন স্মিথ, পাকিস্তানের শোয়েব মালিক ও আফগানিস্তানের মোহাম্মদ নবীসহ অন্য বিদেশিরা। তাই কাকে বসিয়ে তাকে খেলাবেন তা নিয়েই ফ্রাঞ্চাইজিটিকে   পড়তে হবে সমস্যায়।

বিপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে পয়েন্ট তালিকায় ৪র্থ স্থানে আছে চিটাগাং ভাইকিংস। বিগ হিটার খ্যাত ক্রিস গেইল দলে ভেড়ায় তারা চাইবে পয়েন্ট তালিকায় নিজেদের অবস্থান আরো সুসংহত করতে।

সব ঠিক থাকলে আসছে ২৭ নভেম্বর মাঠে নামবেন ক্রিস গেইল।

এর আগে বরিশাল বার্নার্স ও ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে বিপিএল মাতান টি-২০’র এ রাজা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 102 বার)


Print
এই পাতার আরও সংবাদ