দুই বাতি জ্বালিয়েই বিদ্যুৎ বিল ৬ হাজার

Print

দুই বাতি জ্বালিয়েই বিদ্যুৎ বিল ৬ হাজার

আমি গরিব মানুষ। চা, পেঁয়াজু ও চপ বিক্রি করে সংসার চালাই। আবেদনের পর বাড়িতে বিদ্যুৎ দিয়েছে তিন মাস হলো। রোজার ঈদের আগের দিন থেকে বিদ্যুতের বাল্ব জ্বলে বাড়িতে। এই প্রথম বাড়িতে বিদ্যুৎ বিল পাঠানো হয়েছে।

সোমবার বিকেলে বিদ্যুৎ বিলটি হাতে পাওয়ার পর দেখি তিন মাসে বিদ্যুৎ বিল উঠেছে ৫ হাজার ৬৩৮ টাকা। অথচ বাড়িতে ৪০ ওয়াটের দুটি বাল্ব ছাড়া আর কিছুই জ্বলে না। বিদ্যুৎ খরচ হওয়ার মত অন্য কিছুই নেই বাড়িতে। জাগো নিউজের কাছে এভাবেই অভিযোগ করলেন সাতক্ষীরার তালার মাঝিয়াড়া গ্রামের মির্জা বাচ্চু।

তিনি আরো বলেন, আমার ছেলে মোস্তাফিজুর রহমানের নামে বিদ্যুতের মিটারটি নিয়েছি। সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে অতিরিক্ত বিদ্যুৎ বিলের কাগজ দেওয়া ও নেওয়ার অভিযোগ আগেও শুনেছি। এখন নিজেই এর ভুক্তভোগী। অফিসে দায়িত্বরত এসব অদক্ষ ও দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা-কর্মচারীকে দ্রুত অপসারণের দাবি জানাই।

satkhira

এ বিষয়ে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ দাশ জাগো নিউজকে বলেন, যদি কোনো গ্রাহকের পরিমাণের থেকে বেশি বিল উঠছে এমন মনে হয় তবে আমাদের কাছে অভিযোগ দিলে মিটারটি পরীক্ষা করে দেখবো। এছাড়া বাকি কিছুই করার নেই।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 323 বার)


Print
এই পাতার আরও সংবাদ