নিউজিল্যান্ড নিয়ে ‘চিন্তিত’ মাশরাফি

Print

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%89-%e0%a6%9c%e0%a6%bf%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%a8%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%9a%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%8dএখন আর ব্যাট-বলের যুদ্ধ নিয়ে ভয় পায় না বাংলাদেশ। বড় দলের মতো প্রতিপক্ষের কন্ডিশনই প্রথম মাথায় আসে সবার। মাশরাফি বললেন, নিউ জিল্যান্ড সফরের আগে তিনিও ওই কন্ডিশন নিয়ে ভাবছেন। যাকে বড় চ্যালেঞ্জ মনে করছেন অধিনায়ক।
ড্যানিশ ফার্মা নভো নরডিস্কের শুভেচ্ছা দূত হিসেবে ‘ডায়াবেটিস নিয়ন্ত্রণে করণীয় কী’-এমন জনসচেতনতামূলক অনুষ্ঠানে নিউ জিল্যান্ড সফর নিয়ে এসব কথা বলেন মাশরাফি। এসময় তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজের দলের বাজে খেলার জন্য দুঃখ প্রকাশ করেন।
‘নিউজিল্যান্ডের বিপক্ষে খেলটা চ্যালেঞ্জের। তারা অনেক ভালো দল। তার চেয়ে বড় কথা, নিউজিল্যান্ডের কন্ডিশনই বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে আমাদের জন্য।’ বলেন মাশরাফি।
বিসিবিও কন্ডিশন জয় করতে বেশ তৎপর। অস্ট্রেলিয়ায় কন্ডিশনিং ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে। ১৫ দিন চলবে এই ক্যাম্প। এছাড়া অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশের বর্তমান চ্যাম্পিয়ন দল সিডনি থান্ডারের বিপক্ষে একটি ম্যাচ খেলবেন মাশরাফিরা।
বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ভালো করতে না পারায় মাশরাফি আরেকবার দুঃখ প্রকাশ করেন, ‘জীবনে সব সময় আপনি যেমন চাইবেন, সেটা পাবেন না। পুরো কাজটা আমাদের ওপর নির্ভর করে, আমরা কেমন খেলছি। আমি দুঃখিত। দলের পক্ষ থেকেও আমরা দুঃখিত। তবে এখানেই শেষ না। সামনে আরো পাঁচটা ম্যাচ আছে, হয়তো বা সামনের মৌসুমও আছে।’

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ