‘প্রধানমন্ত্রী নিজেই দিয়াজের ব্যাপারটি দেখছেন’

Print

%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a7%e0%a6%be%e0%a6%a8%e0%a6%ae%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%9c%e0%a7%87%e0%a6%87-%e0%a6%a6%e0%a6%bf%e0%a7%9fঅস্বাভাবিকভাবে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর মৃত্যুর বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই সরাসরি দেখছেন করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও ছাত্রলীগের প্রাক্তন সহ-সভাপতি জহির উদ্দিন মাহমুদ লিপটন।
মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট এলাকায় প্রয়াত ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরীর বাসায় তার পরিবারকে সমবেদনা জানাতে এসে এসব কথা বলেন তিনি।
আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা এখানে এসেছি। ছাত্রলীগের অভিভাবক হিসেবে প্রধানমন্ত্রী নিজেই ছাত্রলীগ নেতা দিয়াজের বিষয়টি দেখছেন। দিয়াজের মৃত্যুর বিষয়টি সুষ্ঠুভাবে তদন্ত করে কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাসও দেন তিনি।
এ সময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক মাহাফুজুল হায়দার চৌধুরী রোটন, কেন্দ্রীয় ছাত্রলীগের জ্যৈষ্ঠ সহ-সভাপতি এরশাদুর রহমান চৌধুরী, সহ-সভাপতি শাহাদাত হোসেন রাজন, সহ-সভাপতি আদিত্য নন্দী, সহ-সভাপতি মাহফজু রহমান রাসেল, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন ইমু, সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, নগর সহ-সভাপতি ইয়াসিন আরাফাত কচি, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতিয়ার হোসেন ইরান, সাধারণ সম্পাদক আবু তৈয়ব, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য অমিত কুমার বসু, মোয়াজ্জেম হোসেন জেমসসহ প্রায় অর্ধশতাধিক দলীয় নেতাকর্মী।
এর আগে মঙ্গলবার বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে দিয়াজের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ছাত্রলীগের বর্তমান ও প্রাক্তন কেন্দ্রীয় নেতারা। এ সময় তারা দিয়াজের আত্মার মাগফেরাত কামনা করেন।
দিয়াজের পরিবারকে সমবেদনা জানাতে আসলে দলীয় নেতাকর্মীদের কাছে কান্নায় ভেঙে পড়েন দিয়াজের স্বজনরা। এ সময় হৃদয়বিদায়ক পরিবেশের সৃষ্টি হয়।
সমবেদনা জানাতে এসে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন বলেন, দিয়াজ ইরফান বাংলাদেশ ব্যাংকের সহাকারী পরচালক পদে নিয়োগ পেয়েছে। এর আগে সে বিসিএসেও টিকেছে। তার মতো মেধাবী নেতাকে হারিয়ে ছাত্রলীগ পরিবার শোকে বিহবল। এ রকম একজন মেধাবী নেতা চবি ছাত্রলীগ আমাদের উপহার দিতে পারবে কিনা তা জানি না।
এদিকে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের প্রয়াত ছাত্রলীগ নেতা দিয়াজের মায়ের সঙ্গে মুঠোফোনে কথা বলেন এবং সমবেদনা জানান।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ