বিপিএলে জুপিটারকে ফিক্সিংয়ের প্রস্তাব!

Print

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%9c%e0%a7%81%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a6%95%e0%a7%87-%e0%a6%ab%e0%a6%bf%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b8%e0%a6%bfপরপর দুই বলে ওভার স্টেপিং ‘নো বল’ করায় চিটাগং ভাইকিংসের পাকিস্তানি পেসার ইমরান খানকে নিয়ে অনেকেই সন্দেহ পোষণ করেছিলেন, স্পট ফিক্সং করছেন না তো তিনি? বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুর দিকে তাঁর এই নো বল নিয়ে জোরালো আলোচনা হয়েছিল। আসরের মাঝপথে এসে আবার ফিক্সিং নিয়ে আলোচনা।
এবার ফিক্সিং নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে রংপুর রাইডার্স এবং তাদের বহিষ্কৃত খেলোয়াড় জুপিটার ঘোষ। শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে জুপিটার অভিযোগ করেছেন, নিজ দল থেকেই নাকি তাঁকে স্পট ফিক্সিংয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়। ফিক্সিংয়ে রাজি হননি বলেই দল থেকে তাঁকে বহিষ্কার করা হয়েছে।
অবশ্য রংপুর রাইডার্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করে, গত ৫ নভেম্বর অনৈতিক কাজে ধরা পড়ায় জুপিটারকে দল থেকে বিতাড়িত করা হয়েছে। আর এই কারণেই সে দলেকে ফিক্সিংয়ের সঙ্গে জড়ানোর চেষ্টা করছে। তা ছাড়া একটি মহল দলের সাফল্যে ইর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে।
এ ব্যাপারে বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘হ্যাঁ, আমাদের কাছে জুপিটার ঘোষ একটি অভিযোগ করেছে। কিন্তু আমাদের কাছে যতক্ষণ পর্যন্ত কোনো তথ্য-প্রমাণ না আসে, আমরা এর বিপক্ষে কোনো ব্যবস্থা নিতে পারি না। কারো মৌখিক অভিযোগে আমরা তদন্তে নেমে পড়তে পারি না। তবে বিষয়টি আমাদের বিবেচনায় থাকবে।’
বাগেরহাট থেকে উঠে আসা খেলোয়াড় জুপিটার ঘোষ এবারই প্রথম বিপিএলে নাম লিখিয়েছেন। রংপুর তাঁকে দলভুক্ত করলেও একটি ম্যাচও খেলতে পারেননি। বিপিএল শুরুর পরের দিনই তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ