বিপিএলে ফিক্সিং ইস্যু নিয়ে তোলপাড়, কার্যকরী পদক্ষেপ প্রসঙ্গে জানালেন বিসিবি কর্মকর্তা

Print

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%ab%e0%a6%bf%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%82-%e0%a6%87%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%af%e0%a7%81-%e0%a6%a8%e0%a6%bfবাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) চতুর্থ আসরে রংপুর রাইডার্সে ফিক্সিং ইস্যু নিয়ে তোলপাড় শুরু হয়ে গেছে। এ বিষয়ে কঠোর ভাষায় কথা বলেছেন বিসিবি কর্মকর্তা। শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে ক্রিকেটার জুপিটার ঘোষকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগেই বহিস্কার করে রংপুর রাইডার্স।
আর জুপিটার ঘোষ সম্প্রতি জানিয়েছেন, দলের ম্যানেজার সানোয়ার হোসেনের ফিক্সিংয়ের অভিযোগে সারা না দেওয়াতেই তাকে বহিস্কারাদেশ শুনতে হয়েছে।
ঘটনা যাই হোক না কেন, বিষয়টা নিয়ে খুব ‘সিরিয়াস’ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বললেন, ‘আমরা শিগগিরই বিষয়টা নিয়ে তদন্ত করবো।’
বিপিএল গভর্নিং কাউন্সিল দু’পক্ষের বক্তব্যই যাচাই করে দেখছে। তথ্য-প্রমানাদি একত্র করছে। সব বুঝে শুনেই এই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানালেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য জালাল ইউনুস।
বললেন, ‘আমরা শুনেছি ক্রিকেটার জুপিটার এই ধরনের অভিযোগ করেছে। আমাদেরকে রংপুর রাইডার্সও একটি অভিযোগ দিয়েছে। সেখানে তার বিরুদ্ধে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আছে। তবে গোটা বিষয়টাই আমরা দুই পক্ষের কথা প্রমাণসহ শুনবো। এরপরই আমরা কি করবো তা নিয়ে সিদ্ধান্ত নেবো।’
মেয়ে নিয়ে হোটেলে আসার অভিযোগ ক্রিকেটারের বিরুদ্ধে!

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ