ব্যস্ত অভিনেত্রী রানি আহাদ

Print
২৯ দিনের ব্যস্ত অভিনেত্রী রানি আহাদ
মডেল, অভিনেত্রী রানি আহাদ। কাজ ভালবাসেন, কাজের পিছে দৌড়ে বেড়ান সারাক্ষণ, আবার কাজও তার পিছু ছাড়ে না। ইত্তেফাক অনলাইনের সঙ্গে যখন কথা হচ্ছে তখন রানি কক্সবাজারে শ্যুটের জন্য স্ক্রিপ্ট পড়ায় ব্যস্ত। কেন কক্সবাজারে! সোজাসাপ্টায় বললেন, নাটক ও টেলিফিল্মের চারটি কাজ নিয়ে এখানে আসা।
রানি, হাসিখুশি থাকতে পছন্দ করেন, সেটে সবার সাথে তাই সম্পর্কটাও সেরকম, বলছিলেন এ তরুণ অভিনেত্রী। কাজের প্রসঙ্গে তিনি বলেন, এক ঘন্টার একটি নাটকের শ্যুট হচ্ছে এখন। নাটকটির নাম ‘কে কোথায়’!।মতিয়া বানুর চিত্রনাট্যে, পরিচালনা করছেন ডিইউ শুভ।
নতুন এ নাটকের গল্প কেমন, সেটাও জানালেন রানি। চার বন্ধুকে নিয়ে কাহিনী। এরমধ্যে তিনজন ছেলে আর একজন মেয়ে। বন্ধুরা মেয়েটিকে পছন্দ করে, কেও প্রকাশ করে কেও করেনা। এভাবেই নাটকটির গল্প লেখা হয়েছে। শ্যুট হচ্ছে কক্সবাজারেই। রানির সঙ্গে এখানে দেখা যাবে সিয়াম, উর্মিলা, আজাদকে।
গত সপ্তাহে শেষ করলেন আরেকটি নাটকের কাজ। নাটকের নাম ‘একটি রাত-একটি অদ্ভুতুড়ে গল্প’। পান্থ শাহরিয়ারেরে চিত্রনাট্যে এ নাটকটিও পরিচালনা করেছেন ডিইউ শুভ। নাটকটি এনটিভিতে যাওয়ার কথা রয়েছে বলেও জানান এ অভিনেত্রী।
এক ঘন্টার এ নাটকটির কাহিনী মূলত একটি রাতকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। রানি বলেন, এ নাটকটির গল্প অনেক সুন্দর।
বর্তমান ব্যস্ততার প্রসঙ্গ উঠতেই রানি বলেন, মাসের ২৯ দিন কাজ করতে হয়। আমি সারাক্ষণই কাজের ওপর আছি। আর শ্যুট কিন্তু সহজ কাজ না। তবে এনজয় করছি। এই যে কক্সবাজারের যেখানটাই আমরা আছি এটি দারুণ জায়গা।
আরো তিনদিন শ্যুট শেষে ঢাকায় ফিরবেন বলে জানান অভিনেত্রী রানি আহাদ। তবে ঢাকাতেও কাজের কমতি নেই রানির! কারণ প্রাতিষ্ঠানিক পরিচয়ে বেসরকারি টিভি চ্যানেল দীপ্ত’তে কাজ করেন তিনি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ