মিম-বাপ্পির বিয়ে, মুখ খুললেন মিমের মা

Print

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%ae-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%ae%e0%a7%81%e0%a6%96-%e0%a6%96%e0%a7%81%e0%a6%b2%e0%a6%b2ঢালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী। অপরজন সুইটগার্ল চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। যারা অসংখ্য সফল সিনেমা উপহার দিয়ে দর্শক ও পরিচালকদের মনিকোঠায় ঠাঁই করে নিয়েছেন। এই দুই তারকা গোপন বিয়ে করেছে বলে খবর মিডিয়াতে ভাসছে। কানাকানি চলছে বাপ্পী-মিম গোপনে বিয়ে করেছেন!
ঢালিউড পাড়ায় এখন সবার মুখে মুখে যে, চলতি নভেম্বরের শুরুতেই কলকাতার পার্শ্ববর্তী একটি মন্দিরে গিয়ে মালাবদল করেছেন তারা। ক্যারিয়ারের স্বার্থে বিষয়টি চেপে গেছেন দুই তারকা ও তাদের পরিবার।
এদিকে, বিয়ের বিষয়টিকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে উড়ে দিয়েছেন বাপ্পী।
বিয়ের এই খবরে ক্ষোভ প্রকাশ করেছেন মিমের মা ছবি সাহা। তিনি পুরো বিষয়টি মিথ্যে আর বানোয়াট বলে দাবি করে বলেন, মিম বিয়ে করলে গোটা বাংলাদেশ জানবে। সে আমার অতি আদরের মেয়ে। তার বিয়ে গোপনে দেবো কেন! তাছাড়া আমার মেয়ের নামে কেউ একফোটা বদনাম করতে পারবে না। তার বিনয়, আচরণ, সিনিয়রদের প্রতি শ্রদ্ধাবোধ, নতুনদের প্রতি বন্ধুত্বসুলভ আচরণ সবসময়ই প্রশংসিত হয়েছে।
তিনি আরো বলেন, এটা মোটামুটি সবাই জানে যে, আমি মিমের সঙ্গে সঙ্গে থাকি। আমাকে ছাড়া সে এক পাও আগায় না। বিয়ে করলে আমি অবশ্যই জানতাম। আসলে এক শ্রেণীর অসাধু লোক আছেন যারা বাপ্পীর সঙ্গে মিমের বিয়ের মিথ্যে খবর ছড়াচ্ছে। এতে দুজনের ক্যারিয়ারের ক্ষতি করার চেষ্টা চলছে।
মিমের মায়ের ভাষ্য, অস্ট্রেলিয়া, কানাডাসহ নানা দেশের প্রবাসী সুপ্রতিষ্ঠিত ছেলেরা আমার মেয়েকে বিয়ে করার জন্য বাসায় প্রস্তাব পাঠাচ্ছে নিয়মিত। সেগুলো আমরা ফিরিয়ে দিচ্ছি। আমি অনুরোধ করবো এ ধরনের বাজে খবর বাতাসে ছাড়বেন না।
মিমের বিয়ে সবাইকে জানিয়ে, ধুমধাম করেই দিবো জানান ছবি সাহা।
বর্তমানে মিম রূপালি পর্দায় ব্যস্ত সময় পাড় করছেন। তার হাতে ‘দাগ’, ‘পাষাণ’ নামের দুটি ছবি রয়েছে। বিজয় দিবসে মিম অভিনীত বাপ্পীর বিপরীতে ‘আমি তোমার হতে চাই’ ছবিটি মুক্তি পাবে। এছাড়া এ জুটির ‘সুইটহার্ট’ সিনেমাটি ব্যাপক ব্যাবসা সফল হয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 136 বার)


Print
এই পাতার আরও সংবাদ