যদি সুদর্শন পুরুষ-নারী ক্রিকেটারদের এমন জুটি হতো!

Print

যদি সুদর্শন পুরুষ-নারী ক্রিকেটারদের এমন জুটি হতো!

ক্রিকেট মানে গ্ল্যামার। আর গ্ল্যামারের সাথে সেক্স থাকবে না? তা কি হয়! সুদর্শন বিখ্যাত ক্রিকেটারদের সাতে তাই গ্ল্যামার জগতের নারীদের সম্পর্কের উপস্থিতি ইতিহাসে ভুরি ভুরি। হালে ভারত অধিনায়ক বিরাট কোহলিকেই দেখুন না। বলিউড সুপারস্টার আনুশকা শর্মা তার গার্লফ্রেন্ড। মিডিয়ার আলোচনায় থাকেন তারা সবসময়। শুধু ভারতে না। অন্যান্য দেশের ক্রিকেটারদের সাথে মডেল, অভিনেত্রী, গ্ল্যামার গার্লদের প্রেম, বিয়ে বা ঘর বাধার ঘটনা নিয়মিত। কিন্তু সুন্দরী কোনো নারী ক্রিকেটারের সাথে যদি পুরুষ ক্রিকেটার বাধতেন জুটি! অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক স্বদেশী নারী দলের উইকেটকিপার অ্যালিসা হিলিকে বিয়ে করেছেন কিছুদিন আগে। তবে এমনটা নিয়মিত ঘটে না। কিন্তু বিশ্ব ক্রিকেট অঙ্গনে এমটা যদি ঘটানো যেত?

ভারতের একটি সংবাদপত্র তেমন করেই জুটি দাঁড় করানোর চেষ্টা করেছে। কোহলির সাথে তাই যোগ্য হিসেবে তারা তুলে এনেছে চির শত্রু পাকিস্তানের অধিনায়ক সানা মিরকে! দুজনই অধিনায়ক। দুজনেই দারুণ ব্যাটিং করতে জানেন।


সুন্দরী হিসেবে ডাকসাইটের ইংল্যান্ডের টেস্ট ও ওয়ানডে ফাস্ট বোলার লরা মার্শ। ২৯ বছরের এই গতি তারকার সাথে ইতিহাসের অন্যতম দ্রুততম বোলার অস্ট্রেলিয়ার ব্রেট লির কথা কল্পনা করা হয়েছে।

আয়ারল্যান্ডের জমজ বোনদের একজন ইসোবেল জয়েস। ডান হাতি ব্যাটসম্যান। বোলিংয়েও দুর্দান্ত। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এব ডি ভিলিয়ার্সের সাথে তার জুটিটা দারুণই হতে পারতো!

ইংল্যান্ডের ইতিহাসের অন্যতম সেরা সহজাত প্রতিভা ধরা হয় সারাহ টেইলরকে। যেমন মারমুখী তার ব্যাটিং, উইকেট কিপার হিসেবে দারুণ ক্ষীপ্র। বয়স ২৭। দক্ষিণ আফ্রিকার ২৩ বছরের উইকেটকিপার-ব্যাটসম্যান কুইন্টন ডি ককের মতো ভীতিহীন খেলোয়াড় আর কজন। তাদের জুটিটা যদি হতো!

ইংলিশ অধিনায়ক অ্যালিস্টার কুক কতো কতো রেকর্ড যে গড়ে যাচ্ছেন ব্যাট হাতে! অস্ট্রেলিয়ার চোখ ধাঁধানো ব্যাটার ২৬ বছরের এলিস পেরি। দেশটির ইতিহাসে আন্তর্জাতিক ক্রিকেট খেলা সর্বকনিষ্ঠ ক্রিকেটার। তার সাথে কুকের খুব যেত।

পাকিস্তানের ড্যাশিং ওপেনার, সুদর্শন আহমেদ শেহজাদ ব্যাটিংয়ে দুর্দান্ত। হালকা গড়নের সুন্দরী ইংলিশ অল রাউন্ডার ড্যানিয়েল ওয়েটও শেহজাদের মতো সীমিত ওভারের ক্রিকেট বিশেষজ্ঞ। ২৫ বছরের এই গ্ল্যামার গার্লের সাথে শেহজাদের জুটিটা মানাতো খুব।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 100 বার)


Print
এই পাতার আরও সংবাদ