যৌন নিপীড়নের অডিও, শিক্ষকের গ্রেপ্তার দাবি

Print

বাগেরহাটের মোড়লগঞ্জের দক্ষিণসুতালড়ী এইচ এম জে কে এম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আবদুল শুক্কুর মোল্লা দ্বারা ছাত্রী নিপীড়নের অডিও ক্লিপ ফাঁস হয়েছে। বিভিন্নভাবে অপ্রাপ্ত বয়স্ক শিক্ষার্থীদের প্রলোভনের ফাঁদে ফেলে যৌন নিপীড়ন করার কথা সেই অডিও ক্লিপে প্রকাশিত হয়েছে।

এই শিক্ষকের বিরুদ্ধে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের যৌন হয়রানি করার অভিযোগ উঠলেও এখন পর্যন্ত এই ঘটনার কোন সুরাহা করার উদ্যোগ নেয়া হয়নি। ফলে অভিভাবকরা সন্তান নিয়ে শঙ্কায় ভুগছেন স্কুলে পাঠাতে। জেলা প্রশাসক বরাবর স্মারকলিপিও প্রদান করা হয়েছে।

স্মারকলিপিতে দেওয়া তথ্য ও স্থানীয়দের সাথে আলাপ করে জানা যায়, আবদুল শুক্কুর মোল্লা এইচ এম জে কে এম মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক। তাঁর কাছে দীর্ঘদিন যাবত এই স্কুলের একাধিক ছাত্রী নিপীড়নের শিকার হয়েছে। ছাত্রী নিপীড়নের অভিযোগে এর আগেও তিনি বহিষ্কার হয়েছেন শিক্ষকতা থেকে।

সম্প্রতি অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে যৌন নিপীড়নের ফাঁদে ফেলার অডিও ক্লিপ ফাঁস হয়ে যায়। এতে শোনা যায়, শুক্কুর ওই শিক্ষার্থীকে নানা আকার ইঙ্গিতে যৌন নিপীড়নের কথা বলছেন। এর আগেও যে নিপীড়ন করেছেন সেটাও উল্লেখ করেছেন তিনি নিজেই।

এসব ঘটনা ফাস হওয়া স্বত্বেও এখন পর্যন্ত বহাল তবিয়তেই শিক্ষকতা করে যাচ্ছেন আবদুল শুক্কুর। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবিতে আন্দোলনের ঘোষণা দিয়েছেন অভিভাবকরা।

তবে অভিযোগের ব্যাপারে শিক্ষক আবদুল শুক্কুর মোল্লার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ