যৌন সুখের আশায় ইউএসবি কেবল নিজের পুরুষাঙ্গে ঢোকালেন

Print

যৌন সুখের আশায় ইউএসবি কেবল নিজের পুরুষাঙ্গে ঢোকালেন এই ব্যক্তি!

যৌন সুখের আশায় কত কিছুই না করে থাকেন একজন মানুষ। অনেক ক্ষেত্রে অফুরন্ত যৌন সুখের লাভবান হন আবার অনেক ক্ষেত্রে সেই সুখ পেতে গিয়ে এমন সমস্যায় পড়তে হয় যা সামলাতে হাসপাতালে গিয়ে ভর্তি হতে হয়। এই ক্ষেত্রেও যৌন সুখ মিটাতে গিয়ে মোবাইলের একটি আস্ত ইউএসবি কেবল নিজের পুরুষাঙ্গে ঢুকিয়ে ফেললেন এই ব্যক্তি!

জানা গিয়েছে, চীনের এক বাসিন্দা টানা বেশ কয়েক ঘন্টা ধরে মদ্যপান করছিলেন। নেশার ঘরেই ইন্টারনেটে খুঁজতে শুরু করেন যৌন সুখের নানান ধরন। আর সেখানে খুঁজে পান এক অভিনব উপায়। এক ভিডিওতে দেখানো হয় ইউএসবি কেবল দিয়ে কীভাবে যৌন সুখ পাওয়া যায়! ভিডিও দেখা মাত্র আস্ত  একটি মোবাইলের ইউএসবি কেবল পুরুষাঙ্গে ঢুকিয়ে দেন! আর সেখানেই ঘটে যায় বিপত্তি। সুখ খুঁজতে গিয়ে আস্ত একটি ২০ সেন্টিমিটার লম্বা ইউএসবি কেবল ঢুকে যায় পুরুষাঙ্গে। পরে কোনওভাবে সেই কেবল বের করতে না পেরে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে  হাসপাতালে যান ওই ব্যক্তি। সেখানে এক ঘণ্টার চেষ্টায় চিকিৎসক ওই ইউএসবি কেবল বের করতে সক্ষম হন।

চিকিৎসকরা জানিয়েছেন, “ওই ব্যক্তি যন্ত্রণায় ছটফট করছিলেন। একটি ভিডিও দেখে ইউএসবি কেবল দিয়ে যৌন সুখ উপভোগ করতে গিয়ে কেবলটি নিজের পুরুষাঙ্গে ঢুকিয়ে ফেলেন। সার্জেনরা এক ঘণ্টা ধরে চেষ্টা করে তাঁর মূত্রনালি তিন ভাগে কেটে তারপর টেনে বের করেন ওই সাদা রঙের ইউএসবি কেবল।”

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে এই ঘটনায় তাঁর পুরুষাঙ্গে দীঘর্কালীন কোনও ক্ষতি হবে কি না সে ব্যাপারের চিকিৎসকরা এখনও নিশ্চিত নন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 68 বার)


Print
এই পাতার আরও সংবাদ