রংপুরে দুই গৃহবধূ খুন, দুই স্বামী আটক

Print

%e0%a6%b0%e0%a6%82%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%87-%e0%a6%97%e0%a7%83%e0%a6%b9%e0%a6%ac%e0%a6%a7%e0%a7%82-%e0%a6%96%e0%a7%81%e0%a6%a8-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%87রংপুর নগরীতে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার দুটি পৃথক ঘটনা ঘটেছে। এর মধ্যে সেনা সদস্যের হাতে স্ত্রী মিতালী বেগম এবং ব্যবসায়ী স্বামীর নির্যাতনে গৃহবধূ সুফিয়া বেগম খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ দুই স্বামীকে আটক করেছে।
দুটি ঘটনাই ঘটেছে সোমবার দিনগত রাতে। পুলিশ জানায়, রংপুর নগরীর বুড়িরহাট এলাকায় সেনা সদস্য সেলিমুজ্জামান তার স্ত্রী মিতালী বেগমকে নির্যাতন করে হত্যা করেন বলে অভিযোগ পাওয়া গেছে। মিতালী বেগমের বড় বোন মাকসুদা বেগম জানান, সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় সেলিমুজ্জামান তার স্ত্রী মিতালীকে প্রথমে লাঠি দিয়ে মারধর করে। এক পর্যায়ে মিতালী দৌড় দিয়ে গোসলখানায় গিয়ে আশ্রয় নেওয়ার চেষ্টা করলে সেখানে তার চুলের মুঠি ধরে টিউব ওয়েলের সঙ্গে মাথা লাগিয়ে বারবার আঘাত করা হয়। এ সময় মিতালী জ্ঞান হারিয়ে ফেলেন ও প্রচণ্ড রক্তক্ষরণ হতে থাকে।
মাকসুদা বেগম আরও জানান, মিতালীর মাথায় কাপড় দিয়ে বেঁধে তাকে ঘরের সিলিংয়ে ঝুলিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা সাজানোর চেষ্টা করে সেলিমুজ্জামান। পরে আশপাশের লোকজন এসে মিতালীকে উদ্ধার করে রংপুর সিএমএইচ হাসপাতালে নিয়ে যায় এবং কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
সেলিমুজ্জামানকে পুলিশ গ্রেফতার করে। মিতালীর স্বজনরা তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। মিতালীর লাশ হাসপাতালের ডেড হাউজে রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
অন্যদিকে নগরীর আলমনগর এলাকায় গৃহবধূ সুফিয়া বেগমকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী রফিকুল ইসলাম বাপ্পির বিরুদ্ধে। সুফিয়ার স্বজনরা অভিযোগ করেন, এক লাখ টাকা যৌতুক দাবি করে না পাওয়ায় তাকে পিটিয়ে হত্যা করেছে বাপ্পি।
কোতোয়ালি থানার ওসি জাহিদুল ইসলাম জানান, নিহত দুই গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে দুই গৃহবধূকে হত্যার অভিযোগে ঘাতক দুই স্বামীকেও আটক করা হয়েছে। এ ঘটনায় দুটি পৃথক মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ