রাত পোহালেই পর্দা উঠছে শেয়ারবাজার মেলার

Print

cyg_oiuweaamcp6-jpg-large

শেয়ারবাজার মেলার শোভাযাত্রা বুধবার

পুঁজিবাজার নিয়ে সচেতনতা বাড়াতে আগামী ১ ডিসেম্বর শুরু হচ্ছে  বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো- ২০১৬। রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে (আইডিইবি) দ্বিতীয়বারের মতো এ এক্সপো আয়োজন করছে দেশের ব্যবসা ও বাণিজ্য বিষয়ক প্রথম অনলাইন নিউজপোর্টাল অর্থসূচক ডট কম। ৩ দিনের এ শেয়ারবাজার মেলা উপলক্ষে আগামীকাল বুধবার একটি শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো- ২০১৬ এর লোগো

বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো- ২০১৬ এর লোগো

আয়োজক প্রতিষ্ঠান জানিয়েছে, বুধবার ১১টায় মতিঝিলে ঢাকা স্টক এক্সচেঞ্জ ভবনের সামনে থেকে শোভাযাত্রাটি বের হবে; যা চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) ও বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) অফিসের সামনে ঘুরে জাতীয় প্রেসক্লাবে গিয়ে শেষ হবে। শোভাযাত্রা শেষে মেলা নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরবেন অর্থসূচকের সম্পাদক জিয়াউর রহমান।

এসময় আরও উপস্থিত থাকবেন অর্থসূচকের ব্যবস্থাপনা সম্পাদক কামরুন নাহার শরমিন ও অর্থসূচক পরিবারের সদস্যরা।

শোভাযাত্রায় বাংলাদেশ মার্চেন্ট ব্যাংক অ্যাসোসিয়েশন (বিএমবিএ), ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের (ডিবিএ) নেতৃবৃন্দ, রাজধানীর বিভিন্ন ব্রোকারেজ হাউজ, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, ক্রেডিট রেটিং এজেন্সির উধ্বর্তন কর্মকর্তা ও বিনিয়োগকারীরা উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, গতকাল সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক্সপো উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে পুঁজিবাজার নিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) সভাপতি মো. ছায়েদুর রহমান।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 93 বার)


Print
এই পাতার আরও সংবাদ