সংসদ সদস্য বিএইচ হারুনের বিরুদ্ধে চেক প্রতারণার মামলা

Print

ঝালকাঠির সরকার দলীয় সংসদ সদস্য বিএইচ হারুনের বিরুদ্ধে আবারো এক কোটি টাকার চেক প্রতারণার মামলা
আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি:: ঝালকাঠি-০১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সরকার দলীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি বজলুল হক হারুনের বিরুদ্ধে আবারো এক কোটি টাকার চেক প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। রবিবার ঢাকার মুখ্য মহানগর চীফজুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মাহমুদুল হাসান মামলাটি আমলে নিয়ে আগামি ৭ ফেব্রুয়ারি এমপি বজলুল হক হারুন ওরফে বিএইচ হারুনকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।bh-harun
বাদী পক্ষের আইনজীবী এসএম শওকত হোসেন জানান, ইতিপূর্বে বাদী আসামির বিরুদ্ধে আরোও একটি এক কোটি টাকার চেক প্রতারণার মামলা দায়ের করেছিলেন। ওই মামলায় আসামি সিএমএম আদালত থেকে জামিন নেন। ওই মামলাটি ঢাকার বিশেষ জজ ১০ নং আদালতে বিচারাধীন রয়েছে। আগামি ২৯ নভেম্বর এ মামলায় অভিযোগ গঠনের জন্য দিন নির্ধারিত করা হয়েছে। তিনি আরোও জানান, আজকের মামলায় বিচারক আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন। যাহার নম্বর -৪৬০২/১৬। আগামি ৭ ফেব্রুয়ারি এ মামলায় আসামিকে আদালতে হাজির হয়ে জামিন নিতে হবে।
মামলার বিবরনে উল্লেখ করা হয়, আসামি বজলুল হক হারুন ব্যবসায়িক প্রয়োজনে বিভিন্ন সময়ে বাদীর নিকট থেকে বিভিন্ন পরিমানের টাকা ধার হিসাবে নিত। আসামি বাদীর ধারের টাকা আংশিক পরিশোধ করার জন্য গত ২৫ সেপ্টেম্বর এক কোটি টাকার একটি চেক প্রদান করেন। উক্ত চেকের টাকা বাদী যমুনা ব্যাংক, বনানী শাখায় উত্তোলন করতে গেলে গত ২৬ সেপ্টেম্বর চেকটি ডিজঅনার’ হয়। বাদী বিষয়টি আসামিকে জানালে আসামি বাদীকে টাকা না দিয়ে ঘুরাতে থাকে। পরবর্তীতে বাদী বাধ্য হয়ে রোববার এন আই এ্যক্টের ১৩৮ ধারা মোতাবেক মামলা দায়ের করেন।
আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি। ২০ নভেম্বর ২০১৬।
০১৭১১৭৩৭০৭০/০১৯১৯৭৩৭০৭০

ছবিযুক্ত

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ