সাম্প্রতিক সময়ে তারকাদের বিচ্ছেদের গল্প…

Print

%e0%a6%b8%e0%a6%be%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%95-%e0%a6%b8%e0%a6%ae%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0%e0%a6%95%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0তারকাদের সংসার নাকি তাসের ঘরের মতো! এমনই প্রবাদ প্রচলিত আছে বাজারে। তার সত্যতাও অবশ্য আছে। সংসার গড়ার কিছুদিনের মধ্যেই একের পর এক তারকার বিচ্ছেদ ভক্তদের কাছে সেই প্রবাদটাকেই সত্য করে তুলে। নিউজবাংলাদেশের আজকের আয়োজন তারকাদের ঘর ভাঙার গল্প নিয়েই।
সালমা
সাম্প্রতিক সময়ে বেশকিছু তারকার সংসারে ভাঙনের খবরে হতাশ হয়েছেন ভক্তরা। সেই তালিকায় সর্বশেষ যুক্ত হয়েছেন কণ্ঠশিল্পী সালমা। এমপি শিবলী সাদিককে ভালোবেসে বিয়ে করেছিলেন সালমা। তাদের সংসারে একজন মেয়েও আছে। দীর্ঘ দেড় বছর ধরেই তাদের ভেতর পারিবারিক কলহ চলছিল। সালমা অভিযোগ করেছেন তিনি মারধরের শিকারও হয়েছেন। অবশেষে দিন দুয়েক আগে আনুষ্ঠানিকভাবে সম্পর্কের ইতি টানলেন সালমা।
হৃদয় খান-সুজানা
গত বছরের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই খবরের শিরোনাম হন সুজানা ও হৃদয় খান। খবরের বিষয় ছিল বিবাহ বিচ্ছেদ। মাত্র কয়েক মাসের দাম্পত্য জীবনেই হাপিয়ে উঠেছিলেন এই তারকা-দম্পতি। ফলে বছর না ঘুরতেই বিচ্ছেদ ঘটে।
দীর্ঘ চার বছরের প্রেমের অবসান ঘটিয়ে ২০১৪ সালের ১ আগস্ট বিয়ে করেন সাত বছরের বড় সুজানাকে। নিজেদের পারস্পরিক সমঝোতার অভাবে ২০১৫ সালের ৬ এপ্রিল বিচ্ছেদ হয় হৃদয়-সুজানার।
শিমুল-নাদিয়া
ছোটপর্দার জনপ্রিয় মুখ মনির খান শিমুল ও নাদিয়া আহমেদ। ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। এরপর বেশ ভালই কাটছিল তাদের সংসার। তবে ছন্নছড়া স্বভাবের শিমুলের সঙ্গে শেষ পর্যন্ত বনিবনা না হওয়ায় ২০১৫ সালে এসে সম্পর্কের ইতি টানেন এই দম্পতি। নাদিয়া এ বছর ছোটপর্দার আরেক জনপ্রিয় মুখ নাঈমকে বিয়ে করেছেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ